RG Kar Incident: '১২ বছর পরেও...!' সরব করিনা থেকে আলিয়া, ঝড় আছড়ে পড়ল বলিউডে...

Bollywood Celebs React On RG Kar Incident: আরজি কর হাসপাতাল কাণ্ডের জেরে বলিউড সেলেবরা এবার মুখ খুললেন। নৃশংসতার তীব্র সমালোচনায় বলি পাড়া।

Updated By: Aug 15, 2024, 06:38 PM IST
RG Kar Incident: '১২ বছর পরেও...!' সরব করিনা থেকে আলিয়া, ঝড় আছড়ে পড়ল বলিউডে...
আর জি কর কাণ্ডে সরব বলিউড

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: খবরের শিরোনামে এখন শুধুই আরজি কর হাসপাতাল (RG Kar Incident)। কর্তব্যরত চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনার তোলপাড় রাজ্য থেকে দেশ। অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন সকলে। এবার আরজি কর কাণ্ডের ঝড় আছড়ে পড়ল বলিউডে। করিনা কাপুর থেকে আলিয়া ভাট, পরিণীতি চোপড়া থেকে সোনাক্ষী সিনহা সরব হয়েছেন নেটপাড়ায়। আয়ুষ্মান খুরানা, বিজয় বর্মারাও শামিল হয়েছেন আন্দোলনে। এই প্রতিবেদনে চোখ বুলিয়ে দেখে নিন কে কী লিখলেন নেটপাড়ায়।

আরও পড়ুন:আর কোন চিহ্নই রইল না! বাংলাদেশে ভাঙা হল ঋত্বিক ঘটকের বাড়ি....

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরজিকরকাণ্ডে উত্তাল গোটা রাজ্য। সমস্ত সরকারি মেডিক্য়াল কলেজে কর্মবিরতিতে জুনিয়র ডাক্তার। চিকিত্‍সা না পেয়ে ফিরে যেতে হচ্ছে রোগীদের। স্বাস্থ্য ব্যবস্থা কার্যত ভেঙে পড়েছে। এদিকে মুখ্যমন্ত্রীর সময়সীমা আগেই আরজি কর কাণ্ডে সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। তার আগে ঘটনার তদন্ত করছিল কলকাতা পুলিশ। মুখ্যমন্ত্রী তদন্তের জন্য পুলিশকে রবিবার পর্যন্ত সময়সীমা দিয়েছিলেন। তিনি জানিয়ে ছিলেন রবিবারের ভিতর কিনারা না হলে, তদন্তভার তিনি নিজেই সিবিআইয়ের হাতে তুলে দেবেন। কিন্তু আদালতের নির্দেশে তার আগেই তদন্তভার কেন্দ্রীয় সংস্থার হাতে। তদন্তের শুরু থেকেই রীতিমতো তৎপর সিবিআই। একাধিক আধিকারিককে তাঁরা তলব করে জিজ্ঞাসাবাদও শুরু করেছে। পুলিশ তাঁদের হাতে তদন্ত সংক্রান্ত যাবতীয় নথিও তুলে দিয়েছে।  

আরও পড়ুন: বন্ধু শিনালই ঘর ভাঙল? নীলাঞ্জনাই পরিচয় করিয়ে দিয়েছিলেন যিশুর সঙ্গে...

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.