Amitabh Bachchan: ব্যারিটোন ভয়েসে জাতীয় সঙ্গীত গাইছেন অমিতাভ, অন্যদেরও গাওয়ার আহ্বান Big B-র

অনলাইনে সারা দেশ জুড়ে সেলিব্রেট করা হচ্ছে 'আজাদি কা অমৃত মহোৎসব'। 

Updated By: Aug 9, 2021, 01:10 PM IST
Amitabh Bachchan: ব্যারিটোন ভয়েসে জাতীয় সঙ্গীত গাইছেন অমিতাভ, অন্যদেরও গাওয়ার আহ্বান Big B-র

নিজস্ব প্রতিবেদন: ২০১৬ সালে ইডেন গার্ডেনে টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপে ভারত পাকিস্তানের ম্যাচে জাতীয় সংগীত গেয়েছিলেন অমিতাভ বচ্চন(Amitabh Bachchan)। সোমবার সকালে ইনস্টাগ্রামে সেই ভিডিও পোস্ট করেছেন বিগ বি। পাশাপাশি তিনি সবাইকে জাতীয় সংগীত গাওয়ার ভিডিও আপলোড করার অনুরোধ করেছেন। 

অনলাইনে সারা দেশ জুড়ে সেলিব্রেট করা হচ্ছে 'আজাদি কা অমৃত মহোৎসব'। ভারত সরকারের তরফ থেকে এই উদ্যোগ নেওয়া হয়েছে, যেখানে দেশবাসীকে জাতীয় সংগীত গেয়ে আপলোড করার আহ্বান করা হয়েছে। যাঁরা যাঁরা জাতীয় সংগীত আপলোড করবেন, চলতি বছর স্বাধীনতা দিবসে তাঁদের ভিডিও দেখা যাবে 'রাষ্ট্রগান ডট ইন' ওয়েবসাইটে। এই উদ্যোগেরই ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন অমিতাভ বচ্চন। 

আরও পড়ুন: Shah Rukh, Karan থেকে Kareena, Karishma একসঙ্গে পার্টিতে মজে 'বিগশট'রা

কিছু মাস আগে ওটিটিতে মুক্তি পেয়েছিল অমিতাভ বচ্চনের শেষ ছবি 'গুলাবো সিতাবো'। ক্রিটিক থেকে শুরু করে দর্শকদের মন জয় করেছিল এই ছবিতে বিগ বি-র অভিনয়। আপাতত মুক্তির অপেক্ষায় রয়েছে 'ব্রম্ভাস্ত্র', 'ঝুন্ড', 'চেহরে' সহ তাঁর আরো বেশ কয়েকটি ছবি। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App       

.