Amitabh Bachchan: প্রতিযোগী থেকে অভিনেতা, KBC-র মঞ্চেই সিনেমার অডিশন

অডিশনে কি পাস করতে পারল প্রতিযোগী? 

Updated By: Nov 24, 2021, 07:30 PM IST
Amitabh Bachchan: প্রতিযোগী থেকে অভিনেতা, KBC-র মঞ্চেই সিনেমার অডিশন

নিজস্ব প্রতিবেদন: রিয়ালিটি শো(Reality Show) কেবিসির (KBC) মঞ্চে বিভিন্ন সময় বিভিন্ন প্রতিযোগীরা এসে অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) কাছে তাঁদের ইচ্ছে নিয়ে হাজারও বায়না করেন। বিগ বিও(Big B) আবদার মেটাতে কোনও কসর বাকি রাখেন না। এক দশক ধরে চলছে এই রিয়ালিটি শো। প্রত্যেক এপিসোডেই নিত্য নতুন চাহিদা নিয়ে হাজির হন প্রতিযোগীরা। 

আপাতত কৌন বনেগা ক্রোড়পতিতে (Kaun Banega Crorepati) চলছে স্টুডেন্ট স্পেশাল উইক। সেখানে এবার হাজির একটি ছোট্ট মেয়ে। হটসিটে বসে অমিতাভের কাছে সরাসরি সিনেমায় অভিনয় করার আর্জি জানায় সে। বিগ বিকে তিনি বলেন, 'ভূতনাথ থ্রি'(Bhootnath 3) ছবিতে অভিনয় করতে চায় সে। কেবিসির সেটে অমিতাভের কাছে সেই ছবির জন্য অডিশনও দিতে চায়। এমনকি নিজের সঙ্গে নিয়ে এসেছে স্ক্রিপ্টও । তার এক কথাতেই রাজি হয়ে যান অমিতাভ। ভূতনাথের চিত্রনাট্যে একসঙ্গে পারফর্ম করেন দুজনে। ছোট্ট প্রতিযোগীর অভিনয় দক্ষতায় মুগ্ধ বিগ বি। তিনি বলেন, ভূতনাথ থ্রিতে ঐ খুদের রোল পাকা। 

আরও পড়ুন: Atrangi Re Trailer: 'অক্ষয় না ধনুষ! একসঙ্গে কি দুজনকে ভালোবাসা যায়?' প্রশ্ন সারার

অমিতাভের কথা শুনে আনন্দিত খুদে প্রতিযোগীও। অডিশন তো হল, এবার খেলায় কত টাকা জেতে এই প্রতিযোগী তা জানতে চোখ রাখতে কৌন বনেগা ক্রোড়পতির শোয়ে। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)