করোনা আতঙ্কের গ্রাসে সলমন, হৃত্বিক, সচেতনতা বৃদ্ধি অমিতাভের

ভিডিয়ো পোস্ট করেন অমিতাভ

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 13, 2020, 03:03 PM IST
করোনা আতঙ্কের গ্রাসে সলমন, হৃত্বিক, সচেতনতা বৃদ্ধি অমিতাভের

নিজস্ব প্রতিবেদন: করোনা আতঙ্কে গোটা বিশ্ব জুড়ে ত্রাহি ত্রাহি শুরু হয়েছে। বৃহস্পতিবার ভারতে প্রথম করোনার বলি ৭৬ বছরের কালবুর্গি। সৌদি আরব থেকে ফেরার পরই নিউমোনিয়া এবং শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি করা হয় কালবুর্গিকে। চিকিতসার পর সেখানেই তাঁর মৃত্যু হয়। করোনায় প্রথম মৃত্যুর খবর ছড়াতেই জোর শোরগোল শুরু হয়েছে গোটা দেশ জুড়ে।

আরও পড়ুন : পোশাক না পরেই রাস্তায় নামলেন মালাইকা? নোংরা আক্রমণ বলিউড অভিনেত্রীকে
গোটা বিশ্বে করোনাকে যখন মহামারী হিসেবে ঘোষণা করা হয়েছে, সেই সময় সাধারণ মানুষের পাশাপাশি সতর্ক সেলেবরাও। নাওমি ক্যাম্পবেল থেকে সলমন খান কিংবা হৃত্বিক রোশন, করোনা আতঙ্কে বিদেশ সফর বাতিল করছেন তাবড় তারকারা। করোনা আতঙ্ক নিয়ে এবার তাই সাধারণ মানুষকে সতর্ক করলেন অমিতাভ বচ্চন।
নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি কবিতা শেয়ার করেন অমিতাভ। যেখানে নিজের লেখা একটি কবিতার মাধ্যমে সাধারণ মানুষের মধ্যে সতর্কতা বৃদ্ধি করেছেন বিগ বি। ওই কবিতার মাধ্যমেই তিনি জানিয়েছেন, সাবান দিয়ে হাত ধুয়ে তবেই কাউকে স্পর্শ করা উচিত। করোনা যেভাবে থাবা বসিয়েছে, তাতে সরকারি নির্দেশিকা মেনেই প্রত্যেকের চলা উচিত বলেও পরামর্শ দেন অমিতাভ বচ্চন।

আরও পড়ুন : শরীর না দেখিয়ে অভিনয় শিখুন, কদর্য আক্রমণ দিশাকে
দেখুন করোনা সতর্কতায় কী লিখলেন বিগ বি...

 

ব্রক্ষ্মাস্ত্রের শ্যুটিং শেষ করে বর্তমানে আরও কয়েকটি প্রজেক্টের সঙ্গে যুক্ত অমিতাভ। তবে করোনা আতঙ্কের জেরে বর্তমানে বিগ বি কি শ্যুটিং বন্ধ করে রাখবেন, তা নিয়ে ভক্তদের মধ্যে কৌতুহল বাড়তে শুরু করেছে।

আরও পড়ুন : প্রযোজক, অভিনেতাদের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক করিশ্মার! বিস্ফোরক রবিনা ট্যান্ডন
অন্যদিকে করোনা আতঙ্কের জেরে বিদেশ সফর বাতিল করে দিলেন সলমন খান এবং হৃত্বিক রোশন। রিপোর্টে প্রকাশ, আগামী ১০ এপ্রিল থেকে শিকোগো, নিউ জার্সি, ডালাস, সান জোসে, ওয়াশিংটন এবং আটলান্টায় অনুষ্ঠান করার কথা ছিল হৃত্বিকের। সেই অনুযায়ী তৈরি হয়ে যায় শিডিউলও। কিন্তু করোনা আতঙ্কের জেরে শেষ পর্যন্ত মার্কিন সফর বাতিল করলেন হৃত্বিক রোশন। 
করোনা আতঙ্কের জেরে নিউ জার্সি, বস্টন, টরোন্টো, ডালাস, হাউজস্টোন, আটলান্টা, সান জোসের অনুষ্ঠান বাতিল করে দিয়েছেন সলমন। ৩ এপ্রিল থেকে ১২ এপ্রিল পর্যন্ত বিদেশে একের পর এক অনুষ্ঠান সব বাতিল করে দেন বলিউড ভাইজান।

.