ভারতীয় বায়ুসেনার পোশাক পরে অপমানজনক শব্দ ব্যবহার করতে চাননি, ক্ষমা চাইলেন অনিল কাপুর

ট্যুইটারে ভিডিয়ো শেয়ার করে ক্ষমা চেয়ে নেন অনিল কাপুর 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 9, 2020, 07:32 PM IST
ভারতীয় বায়ুসেনার পোশাক পরে অপমানজনক শব্দ ব্যবহার করতে চাননি, ক্ষমা চাইলেন অনিল কাপুর
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​ ভারতীয় বায়ুসেনার পোশাক পরে কোনও অপমানজনক মন্তব্য করতে চাননি। যা হয়েছে, তা পুরোপুরি অনভিপ্রেত। তিনি কখনও ভারতীয় সেনা বাহিনীর সঙ্গে যুক্ত কাউকে অপমান করতে চাননি। তবুও যা হয়েছে, তার জন্য তিনি ক্ষমাপ্রার্থী। এবার এভাবেই প্রকাশ্যে ক্ষমা চেয়ে নিলেন অনিল কাপুর।

আরও পড়ুন : মা-বাবার পাশেই থাকবেন, আদিত্য নারায়ণের নতুন ফ্ল্যাটের দাম কত জানেন!

সম্প্রতি নেটফ্লিক্সের নতুন শো 'একে ভার্সেস একে' নিয়ে জোর শোরগোল শুরু হয়ে যায়। যেখানে ভারতীয় বায়ু সেনার পোশাক পরে, অনিল কাপুর সেনা বাহিনীকে অপমান করেছেন বলে অভিযোগ করা হয়। যা নিয়ে জোর তরজা শুরু হয়ে যায়। ওই ঘটনার পর মুখ খোলেন বলিউড অভিনেতা।

আরও পড়ুন : 'রাবণ' মন্তব্যে ক্ষমা চেয়ে দায় ঝাড়তে পারেন না সইফ, রাগে ফুঁসলেন এই অভিনেতা

তিনি বলেন, তিনি ইচ্ছে করে ওই ধরনের ভাষা ব্যবহার করতে চাননি ভারতীয় বায়ু সেনার পোশাক পরে। অভিনয়ের জন্যই বায়ু সেনা অফিসারের পোশাক পরেছিলেন তিনি। যেখানে ওই বায়ুসেনা অফিসারের মেয়েকে অপহরণ করা হয়। রাগে, দুঃখে ওই অফিসার ওই ধরনের ভাষা ব্যবহার করেছেন পর্দায়। অভিনয়ের জন্য কারও যদি ওই ধরনের ভাষা অপমানজনক মনে হয়, তাহলে তিনি ক্ষমাপ্রার্থী। দেশের সেনা বাহিনীকে তিনি অপমান করতে চাননি। তবে যা হয়েছে, তার জন্য অনিল কাপুর প্রকাশ্যেই দুঃখপ্রকাশ করেন নিজের ভিডিয়োতে।

 

এদিকে একে ভার্সেস একে-র ওই বিতর্কিত ওই দৃশ্য তুলে নেওয়া হোক বলে দাবি করা হয়েছে ভারতীয় বায়ুসেনার তরফে।

দেখুন...

 

এদিকে অনিল কাপুরের পাশাপাশি সইফ আলি খানকে নিয়েও জোর বিতর্ক শুরু হয়েছে। আগামী ছবি আদিপুরুষে সইফ আলি খান লঙ্কেশ্বর রাবণের ভূমিকায় অভিনয় করছেন। যা নিয়ে সইফ বলেন, লঙ্কেশ্বর রাবণকে আদিপুরুষে একজন দয়ালু মানুষের চরিত্রে চিত্রায়ন করা হয়েছে। সইফের ওই মন্তব্যের পর থেকেই শোরগোল শুরু হয়ে যায়। সইফ নিজের ধর্মের বিষয়ে ওই ধরনের সাহসী মন্তব্য করে দেখান বলে মন্তব্য করেন বলিউড অভিনেতা মুকেশ খান্না।