ভোট পরবর্তী হিংসায় কর্মীদের পাশে দাঁড়ায় নি BJP, ক্ষোভ উগরে দল ছাড়ছেন অভিনেতা Anindya Banerjee

'আসলে কেন দলে রয়েছি সেটাই বুঝে উঠতে পারছিলাম না', মত অভিনেতার

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Aug 4, 2021, 06:31 PM IST
ভোট পরবর্তী হিংসায় কর্মীদের পাশে দাঁড়ায় নি BJP, ক্ষোভ উগরে দল ছাড়ছেন অভিনেতা Anindya Banerjee

নিজস্ব প্রতিবেদন: বিজেপি ছাড়ছেন অভিনেতা অনিন্দ্য পুলক ব্যানার্জি (Anindya Banerjee)। ২০১৮ তে বিজেপিতে যুক্ত হয়েছিলেন অভিনেতা। মনের অন্দরে জমা হয়েছে অনেক ক্ষোভ। মানুষের জন্য কাজ করতে এসে, আসলে তা হচ্ছিল না মত অভিনেতার। 

আরও পড়ুন:Kishore Kumarর অন্তিম ইচ্ছে ছিল যেন এই খান্ডোয়াতেই তাঁকে দাহ করা হয়

অনিন্দ্যর মতে, 'ভোট পরবর্তী হিংসার সময় দিকে দিকে মৃত্যু হয়েছে দলের কর্মীদের। পাশে দাঁড়ায়নি দল। একের পর এক ফোন এসেছে আমার কাছে। আমার হাত পা বাঁধা, কিছুই করে উঠতে পারিনি। আসলে কেন দলে রয়েছি সেটাই বুঝে উঠতে পারছিলাম না। শুধু বিজেপি কেন পুরো দেশেই রাজনৈতিক কাঠামো বেঁধে দেওয়া হয়েছে, তার বাইরে কেউ কিছু চাইলেও করতে পারবে না , এটা সত্যিই বেশ অস্বস্তিকর।'

অনিন্দ্য আরও বলেন 'শুভেন্দু অধিকারি তৃণমূল নেতা, তিনি হঠাৎ একটি গুরুত্বপূর্ণ পদে বসলেন। অথচ যাঁরা দীর্ঘদিন ধরে দলের জন্য কাজ করে আসছেন তাঁরা কম গুরুত্ব পেলেন। এও দেখেছি দু দিন আগে দলে যোগ দিয়েই ভোটে প্রার্থী হয়ে গেলেন, অথচ যাঁরা সাধারণ মানুষের সঙ্গে কথা বলেছেন দেখা করেছেন মাঠে নেমে সমস্যাগুলো বুঝেছেন তাঁদের গুরুত্ব দেওয়া হল না, এটা খারাপ লাগছে।'

অনিন্দ্য ক্ষোভ উগরে দিয়ে বলেন 'প্রতিটি জিনিসের দাম বাড়ছে, দলের তরফে কোনও প্রতিবাদ নেই। মানুষের হয়ে কথা কে বলবে? এছাড়াও শিল্পীদের সম্মান পাওয়ার জায়গাটাও ক্রমশ ছোট হয়ে আসছিল, খারাপ লেগেছে। আমি কী ভাবছি দলকে জানিয়েছি, তবে দলের তরফ থেকে কেউ এই বিষয়ে কথা বলেন নি। এর মধ্য়েই অফিশিয়ালি ই মেল করে দল ছাড়ার কথা জানাব'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.