The Eken : নতুন রহস্য, 'রুদ্ধশ্বাস রাজস্থান' নিয়ে ফের হাজির 'একেনবাবু'

ছবি পরিচালনার দায়িত্বে জয়দীপ মুখোপাধ্যায়। ১ ডিসেম্বর থেকে শ্য়ুটিং হবে জয়পুর আর জয়সলমেরে। এনিয়ে Zee ২৪ ঘণ্টা ডিজিটালের তরফে যোগাযোগ করা হলে পরিচালক জয়দীপ মুখোপাধ্যায় জানান, 'একটা ঐতিহাসিক মূর্তি যে জয়সলমেরের মিউজিয়ামে ছিল। যেহেতু জয়সলমেরের পাশে বর্ডার। মূর্তিটা সেখান দিয়েই বেরিয়ে যায়। সেই মূর্তিটা একেনবাবু নিজের বুদ্ধিদিয়ে কীভাবে উদ্ধার করবেন তা নিয়েই গল্প।'

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 31, 2022, 02:26 PM IST
The Eken : নতুন রহস্য, 'রুদ্ধশ্বাস রাজস্থান' নিয়ে ফের হাজির 'একেনবাবু'

Ekenbabu, Rajasthan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : টান টান উত্তেজনা নিয়ে ফের একবার বড়পর্দায় হাজির হতে চলেছেন 'একেনবাবু'। আর এবার প্রেক্ষাপট রাজস্থান। ছবির নাম 'দ্যা একেন, রুদ্ধশ্বাস রাজস্থান'। আগামী বছর মুক্তি পাবে এই ছবি। সম্প্রতি সামনে এসেছে ছবির পোস্টার। আগেরগুলির মতো এই ছবিতেও অনির্বাণ চক্রবর্তীর সঙ্গে দেখা যাবে সুহোত্র মুখোপাধ্যায়, সোমক ঘোষকে। এছাড়া সন্দীপ্তা সেন, রজতাভ দত্ত, রাজেশ শর্মা, সুব্রত দত্ত, সুদীপ মুখোপাধ্যায়কেও এই ছবিতে দেখা যাবে। ছবি পরিচালনার দায়িত্বে জয়দীপ মুখোপাধ্যায়। ১ ডিসেম্বর থেকে শ্য়ুটিং হবে জয়পুর আর জয়সলমেরে।

প্রথমে 'হইচই'-এ একেনবাবুর হাত ধরে ওয়েব সিরিজে সাফল্য এসেছে। তারপরই একেনবাবুকে বড়পর্দায় আনার সিদ্ধান্ত নিয়েছিলেন পরিচালক। এবছর এপ্রিলেই প্রথমবার বড়পর্দায় পা রেখেছিলেন একেন, প্রমথ এবং বাপী। গল্পের প্রেক্ষাপট ছিল দার্জিলিং। তাঁদের দার্জিলিং অভিযান দেখতে সিনেমাহলে ভিড় জমিয়েছিলেন দর্শক। আর তাই এবার রাজস্থানে নতুন অভিযানের গল্প নিয়ে আসছেন একেনবাবু। ছবির গল্পে দেখা যাবে বাপী ও প্রমোথর সঙ্গে রাজস্থানে ছুটি কাটাতে যাবেন গোয়েন্দা একেনবাবু। আর সেখানে গিয়ে নতুন রহস্যের সন্ধান পাবেন তিনি। এনিয়ে Zee ২৪ ঘণ্টা ডিজিটালের তরফে যোগাযোগ করা হলে পরিচালক জয়দীপ মুখোপাধ্যায় জানান, 'একটা ঐতিহাসিক মূর্তি যে জয়সলমেরের মিউজিয়ামে ছিল। যেহেতু জয়সলমেরের পাশে বর্ডার। মূর্তিটা সেখান দিয়েই বেরিয়ে যায়। সেই মূর্তিটা একেনবাবু নিজের বুদ্ধিদিয়ে কীভাবে উদ্ধার করবেন তা নিয়েই গল্প।'

আরও পড়ুন-ক্যাকটাসে ফের ভাঙন, 'কাঁটামুক্ত' পটা..., নাম না করে সিধুকে কটাক্ষ পটার, ঠিক কী ঘটেছে...

ছবির পোস্টার শেয়ার করে সন্দীপ্তা সেন লেখেন, 'একেনবাবু তাহলে ওই কথাই রইল। দেখা হবে রাজস্থানে রাজ্যশ্রী সেনের সঙ্গে।'

আরও পড়ুন-প্রয়াত অভিনেত্রী সোনালী চক্রবর্তী

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

'বল্লভপুরের রূপকথা'য় মিউজিক বানিয়ে প্রশংসা অর্জন করেছেন শুভদীপ গুহ, তিনিই এবার একেনবাবুর ব্যাকগ্রাউন্ড মিউজিকের দায়িত্বে থাকছেন। ছবির সিনেমাটোগ্রাফি করবেন রামদীপ সাহা। ছবির গল্পে দেখা যাবে, বাঙালি গোয়েন্দা একেনবাবু বাপী ও প্রমথের সঙ্গে রাজস্থানে ছুটি কাটাতে গিয়েছেন। ২০২৩-এ মুক্তি পাবে 'দ্যা একেন, রুদ্ধশ্বাস রাজস্থান'। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.