Sonali Chakraborty: প্রয়াত অভিনেত্রী সোনালী চক্রবর্তী

স্বামী অভিনেতা শঙ্কর চক্রবর্তীর সঙ্গে Zee ২৪ ঘণ্টার তরফে যোগাযোগ করা হয়। ফোন ধরেই অঝোরে কাঁদতে থাকেন অভিনেতা। বলেন, 'লিভার প্রবলেমের কারণে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। আজ ভোরে প্রথমে হার্ট ফেলিওর হয়, তারপর মাল্টি অর্গান ফেলিওর হয়ে যায়।' যে সময় অভিনেতাকে ফোন করা হয়েছিল, তখন তিনি স্ত্রীর দেহ নিয়ে বাড়ি ফিরছিলেন, সঙ্গে ছিলেন তাঁদের মেয়ে। আজ, সোমবার কেওড়াতলা মহাশ্মশানে সোনালী চক্রবর্তী শেষকৃত্য সম্পন্ন হবে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 31, 2022, 11:12 AM IST
Sonali Chakraborty: প্রয়াত অভিনেত্রী সোনালী চক্রবর্তী

Sonali Chakraborty, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রয়াত অভিনেত্রী সোনালী চক্রবর্তী। সোমবার ভোর ৪টে নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন জনপ্রিয় অভিনেত্রী সোনালী। স্ত্রীর মৃত্যুর খবর ফেসবুকে জানিয়ে অভিনেতা শঙ্কর চক্রবর্তী লেখেন, 'ভরা থাক স্মৃতি সুধায়'। জানা যাচ্ছে গত দু'দিন ধরে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন অভিনেত্রী। জানা যাচ্ছে, আজ, সোমবার কেওড়াতলা মহাশ্মশানে সোনালী চক্রবর্তী শেষকৃত্য সম্পন্ন হবে। 

সোনালী চক্রবর্তীর মৃত্যুর পর তাঁর স্বামী অভিনেতা শঙ্কর চক্রবর্তীর সঙ্গে Zee ২৪ ঘণ্টার তরফে যোগাযোগ করা হয়। ফোন ধরেই অঝোরে কাঁদতে থাকেন অভিনেতা। বলেন, 'লিভার প্রবলেমের কারণে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। আজ ভোরে প্রথমে হার্ট ফেলিওর হয়, তারপর মাল্টি অর্গান ফেলিওর হয়ে যায়।' যে সময় অভিনেতাকে ফোন করা হয়েছিল, তখন তিনি স্ত্রীর দেহ নিয়ে বাড়ি ফিরছিলেন, সঙ্গে ছিলেন তাঁদের মেয়ে।

আরও পড়ুন-হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আমির খানের মা

এদিন সকালে অভিনেতার পোস্টে এমন দুঃসংবাদ পেয়ে অনেকেই চমকে ওঠেন। সমবেদনা জানান। সোনালী চক্রবর্তীর মৃত্যুতে অভিনেতী জয়জিৎ বন্দ্য়োপাধ্যায় লেখেন 'ওপারে ভালো থেকো সোনালীদি'।

লম্বা পোস্টে শোকপ্রকাশ করে এবং শেষবিদায় জানিয়ে সুদীপ্তা চক্রবর্তী লেখেন, 'সোনালী দি...বিদায়। অনেক পুরনো সব স্মৃতি !!' নাচনি '-- টিভি সিরিয়াল...আমি তখন ক্লাস সিক্সে। প্রথম দেখেছি তোমাকে। অভিনয় করেছি তোমার পাশে দাঁড়িয়ে। কি সুন্দর দেখতে !! হাঁ করে দেখতাম। তোমার অত লম্বা চেহারা, টানা টানা চোখ, ছবি আঁকা র মত সুন্দর ভ্রু, একগাল হাসি, সুন্দর নাচতে ও....….মনে থাকবে তোমাকে।
শেষ তোমার ছবি দেখলাম কালীপুজোর দিন বাজি পোড়ানোর.. শঙ্কর দাই পোস্ট করেছিলেন social media এ। না, ওই চেহারা টা মনে রাখতে চাই না। সেই নাচনির সময়কার মুখ টা আর পরবর্তী কালে আরও কত কত বার দেখা মুখ টাই মনে রাখতে চাই।অনেক কষ্ট পেয়েছ। শরীর বাধ সাধলে কি বা করার থাকে আমাদের ? শঙ্কর দা আর সাজি অনেক চেষ্টা করেছে জানি। খবর পেতাম। ওদের দুজনকে সান্ত্বনা দেবার ভাষা নেই।
চির শান্তি তে ঘুমাও সোনালী দি।'

ছোটপর্দার অভিনেত্রী হিসাবে বেশ জনপ্রিয় ছিলেন সোনালী চক্রবর্তী। সম্প্রতি গাঁটছড়া ধারাবাহিকে 'খড়ি' জ্যেঠিমার ভূমিকায় অভিনয় করছিলেন তিনি। ছোট পর্দার পাশাপাশি বেশকিছু বাংলা ছবিতেও অভিনয় করেছেন সোনালী চক্রবর্তী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.