Ankush: সোশ্যাল মিডিয়ায় F.I.R দায়ের অভিনেতার, ব্যাপার কী?

অঙ্কুশের সঙ্গে রয়েছেন বনি সেনগুপ্ত।

Updated By: Sep 12, 2021, 03:58 PM IST
Ankush: সোশ্যাল মিডিয়ায় F.I.R দায়ের অভিনেতার, ব্যাপার কী?

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন অঙ্কুশ (Ankush)। সেই ছবিতে লেখা 'এফ আই আর, নং ৩৩৯/০৭/০৬'। না, কেউ তাঁর বিরুদ্ধে এফআইআর করেনি বরং তিনি দায়ের করেছেন এফআইআর। তবে বাস্তবে নয়, পুরোটাই চিত্রনাট্য অনুযায়ী। অঙ্কুশের আগামী ছবির নাম এফআইআর (F.I.R.), এই ছবির প্রযোজক পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) ও পরিচালক জয়দীপ মুখোপাধ্যায় (Joydeep Mukherjee)। সেই সিনেমার কথাই সোশ্যাল মিডিয়ায় দর্শকদের জানালেন অভিনেতা। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

জি ২৪ ঘণ্টা ডিজিটালকে অঙ্কুশ জানালেন, 'এটা একটা ক্রাইম থ্রিলার। একটা গ্রামে একের পর এক খুন হতে থাকে কিন্তু পুলিস ধরতে পারে না কে বা কারা সেই খুন করছে। কারণ কোনও কেসেই কোনও প্রমাণ পায় না তাঁরা। এই পরিস্থিতিতে ঐ গ্রামে আসেন পুলিস অফিসার অভ্রজিৎ সেন। ধীরে ধীরে তিনি বুঝতে পারেন যে,ঐ পুলিস স্টেশনের কনস্টেবল থেকে শুরু করে অফিসার, প্রায় সবাই দুর্নীতিগ্রস্ত। সবাই সব কিছু জেনেও সেখানে চুপচাপ রাজনৈতিক নেতাদের কথায় ওঠে বসে। এই পুরো বিষয়টা নিয়েই এটা ইনভেস্টিগেটিং থ্রিলার।' অভ্রজিৎ সেনের চরিত্রেই অভিনয় করেছেন অঙ্কুশ। অঙ্কুশের পাশাপাশি বনি সেনগুপ্তও (Bonny Sengupta) রয়েছে পুলিসের চরিত্রে যে দুর্নীতিগ্রস্ত হলেও তাঁর মধ্যে বিবেকবোধ আছে। এছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন অনির্বান চক্রবর্তী, ঋতাভরী চক্রবর্তী। 

আরও পড়ুন: Bigg Boss OTT: অ্যাসিড ছুঁড়ে কেরিয়ার শেষ করে দিতে চেয়েছিল Akshara-র প্রাক্তন প্রেমিক

অনেকদিন আগেই শ্যুট হয়েছে এই ছবির কিন্তু করোনার কারণেই আটকে ছিল ছবির রিলিজ। আগামী অক্টোবরেই মুক্তি পাবে 'এফআইআর'। তবে পুজোতে রিলিজ করবে না তার আগে, তারিখটা এখনও ঠিক হয়নি বলেই জানান অঙ্কুশ। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)