Neel-Trina-কে আইবুড়ো ভাত খাওয়ালেন Ankush-Oindrila

 নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) ও তৃণা সাহা (Trina Saha)কে তাঁদের বাড়িতে নিমন্ত্রণ করে আইবুড়ো ভাত খাওয়ালেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 24, 2021, 05:45 PM IST
Neel-Trina-কে আইবুড়ো ভাত খাওয়ালেন Ankush-Oindrila

নিজস্ব প্রতিবেদন : ৪ ফেব্রুয়ারি বিয়ে। হাতে আর বেশি সময় নেই। নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) ও তৃণা সাহা (Trina Saha), দুজনের বাড়িতেই চলছে জোর কদমে প্রস্তুতি। নীল তৃণাকে মুকুন্দপুরের নতুন ফ্ল্যাটে নিমন্ত্রণ করে আইবুড়ো ভাত খাওয়ালেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।

নীল-তৃণাকে  (Neel Bhattacharya-Trina Saha) বাড়িতে আমন্ত্রণ করে আইবুড়ো ভাত খাওয়ানোর ছবি উঠে এসেছে অঙ্কুশের ইনস্টাগ্রামে। ছবি পোস্ট করে ক্যাপশানে অঙ্কুশ, হবু দম্পতি নীল-তৃণার উদ্দেশ্যে লিখেছন, ''খুব ভালো থাকো তোমরা, অনেক ভালোবাসা রইল।''

আরও পড়ুন-Tandav: হিন্দু দেবতার অপমান, জিভ কেটে আনলে মিলবে ১ কোটি, হুমকি Karni Sena-র

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

আরও পড়ুন-বিয়েতে বাঙালিয়ানা, রিসেপশনে মুঘল স্টাইলে সাজবেন Neel-Trina

এবিষয়ে তৃণা সাহাকে (Trina Saha) Zee ২৪ ঘণ্টা ডিজিটালের তরফে ফোন করা হলে তিনি বলেন, ''অঙ্কুশ-ঐন্দ্রিলা তাঁদের নতুন ফ্ল্যাটে আইবুড়ো ভাতের জন্য আমন্ত্রণ জানিয়েছিল। শনিবার আমি আর নীল ওখানে গিয়েছিলাম। মেনুতে ছানা আর কড়াইশুটির চপ, ঘি ভাত, চিংড়ি মাছের মালাইকারি, পাঁঠার মাংস, ছানার ডালনা, দই, নানান মিষ্টি সহ আরও অনেক কিছুই ছিল। যদিও সব খেতে পারিনি। আরও অনেক জায়গা থেকেই তো আইবুড়ো ভাতের নিমন্ত্রণ আসছে, তবে সব জায়গায় যেতে পারছি না।''

প্রসঙ্গত এর আগে Zee Zee ২৪ ঘণ্টা ডিজিটালকে দেওয়া সাক্ষাৎকারে তৃণা জানিয়েছিলেন, তিনি এবং নীল দুজনেই বিয়ের দিন বাঙালি সাজে এবং রিসেপশনে তাঁরা মুঘল স্টাইলে সাজবেন।

.