অনুষ্কার এমন অবস্থা হল কীভাবে?

আপাতত দু'দুটি কারণে শিরোনামে উঠে এসেছেন অনুষ্কা শর্মা। একদিকে 'পরী' ফিল্মের অসাধারণ অভিনয়ের জন্য সিনেমাপ্রেমীদের মধ্যে বেশ চর্চায় রয়েছেন অনুষ্কা। অন্যদিকে তারই সঙ্গে আগামী ছবি 'সুই ধাগা'র শ্যুটিংও শুরু করে দিয়েছেন অনুষ্কা। আর সেই 'সুই ধাগা'র শ্যুটিংয়ের ছবিই ফাঁস হয়েছে ইন্টারনেটে। যা ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

Updated By: Mar 3, 2018, 07:14 PM IST
অনুষ্কার এমন অবস্থা হল কীভাবে?

নিজস্ব প্রতিবেদন : আপাতত দু'দুটি কারণে শিরোনামে উঠে এসেছেন অনুষ্কা শর্মা। একদিকে 'পরী' ফিল্মের অসাধারণ অভিনয়ের জন্য সিনেমাপ্রেমীদের মধ্যে বেশ চর্চায় রয়েছেন অনুষ্কা। অন্যদিকে তারই সঙ্গে আগামী ছবি 'সুই ধাগা'র শ্যুটিংও শুরু করে দিয়েছেন অনুষ্কা। আর সেই 'সুই ধাগা'র শ্যুটিংয়ের ছবিই ফাঁস হয়েছে ইন্টারনেটে। যা ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

'সুই ধাগা' ফিল্মে বরুণ ধাওয়ানের বিপরীতে দেখা যাবে অনুষ্কা শর্মাকে। এই ছবিতে বরুণ ধাওয়ানের চরিত্রের নাম মৌজি আর অনুষ্কার চরিত্রের নাম মমতা। এক্কেবারে গ্রামীণ বধূর রূপে দেখা যাবে অনুষ্কাকে। 'সুই ধাগা' ছবির ফার্স্ট লুক আগেই সামনে এসেছিল। যেখানে এক্কেবারে সাদামাটা জৌলুসহীন রূপে দেখা গেছে বরুণ-অনুষ্কাকে। 

 

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

তবে ফার্স্টলুক সামনে আসার আগেই সিনেমার একটি সাঙ্কেতিক ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন বরুণ-অনুষ্কা। যেখানে অনুষ্কাকে সুতো হাতে সেলাই করতে এবং বরুণকে সেলাই মেশিন নিয়ে সেলাই করতে দেখা গিয়েছিল।

 

 

A post shared by Varun Dhawan (@varundvn) on

এবার সামনে এল সরাসরি শ্যুটিং সেটের ছবি। সেখানে এক্কেবারে গ্রাম্য বধূর রূপে দেখা গেছে বিরাট ঘরণীকে। যা দেখলে আপনি হয়ত তাঁকে ঠিকমতো চিনতেই পারবেন না।

আরও পড়ুন- এ কার সঙ্গে হোলি খেলায় মত্ত প্রিয়া প্রকাশ? ভাইরাল ভিডিও

আরও পড়ুন- ''মা, সত্যিই বড্ড ভালো ছিলে'', শ্রীদেবীকে খোলা চিঠি মেয়ে জাহ্নবীর

আরও পড়ুন-কপিলের এই ভ্যানিটি ভ্যান দেখলে মূর্ছা যাবেন শাহরুখ সলমনও

.