নতুন বছরে বিরাট, অনুষ্কার প্রাণ খোলা হাসি মন কাড়ল নেটিজেনদের

অনুষ্কা নিজের সোশ্যাল হ্যান্ডেলে ওই ছবি শেয়ার করেন 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 2, 2021, 05:22 PM IST
নতুন বছরে বিরাট, অনুষ্কার প্রাণ খোলা হাসি মন কাড়ল নেটিজেনদের
বিরাট-অনুষ্কা

নিজস্ব প্রতিবেদন : নতুন বছরে এক ফ্রেমে দেখা যায় বিরাট কোহলি, অনুষ্কা শর্মাকে। নতুন বছরের নৈশভোজে বিরাট-অনুষ্কার সঙ্গে চোখে পড়ে হার্দিক পান্ডিয়া এবং নাতাশা স্ট্যানকোভিককেও। হার্দিক-নাতশার সঙ্গে বিশেষ নৈশভোজে বিরাট যখন অনুষ্কার হাতে হাত রেখে ছবি শেয়ার করেন, তা ভাইরাল হয়ে যায়। ওই ছবির পর এবার অনুষ্কা নিজের সোশ্যাল হ্যান্ডেলে নতুন ছবি শেয়ার করেন। যেখানে বিরাটের সঙ্গে মন খুলে হাসতে দেখা যায় অনুষ্কা শর্মাকে। 

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

নতুন বছরে ভক্ত এবং অনুরাগীদের শুভেচ্ছা জানানোর জন্যই বিরুষ্কা ওই ছবি শেয়ার করেন। নতুন বছর যাতে প্রত্যেকের জীবনে খুশি নিয়ে আসে, সেই প্রার্থনা করেন বিরাট-অনুষ্কা। 

আরও পড়ুন : 'রশিদ, মুখার্জি, খান', নতুন বছরে সৃজিত-আইরাকে নিয়ে ছবিতে 'বন্দি' মিথিলা

এদিকে জানুয়ারি মাসের প্রথম দিকেই অনুষ্কা শর্মা মা হতে পারেন বলে আগেই জানা যায়। তবে দিনক্ষণ এখনও পর্যন্ত নির্দিষ্ট করে জানানো হয়নি। তবে শিগগিরই বিরাট-অনুষ্কা খুশির খবর দেবেন বলেই আন্দাজ করছে বিভিন্ন মহল।

আরও পড়ুন : নতুন বছরে প্রকাশ্যে Shah Rukh-র ভিডিয়ো, আপ্লুত ভক্তরা

২০২০ সালের মাঝামাঝি অনুষ্কা অন্তঃসত্ত্বা বলে খবর প্রকাশ করেন বিরাট কোহলি। শিগগিরই তাঁরা বাবা-মা হবেন বলেও জানান এই পাওয়ার কাপল। অনুষ্কা অন্তঃসত্ত্বা হওয়ার পর বিরাটের সঙ্গে মরু শহরে যান আইপিএল উপলক্ষ্যে। আইপিএলের মাঠ থেকে গ্যালারিতে অনুষ্কাকে দেখে প্রশ্ন ছুড়ে দেন বিরাট কোহলি। অনুষ্কা খেয়েছেন কি না বলে বিরাটের প্রশ্ন প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। নিজের কাজের মধ্যেও যে অন্তঃসত্ত্বা স্ত্রীর খোঁজ নিতে ভুলে যান না বিরাট, সেই ছবি প্রকাশ্যে আসার পরই কোহলির প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন নেটিজেনরা।

.