Aparajita Adhya: 'TRP নিয়ে ভাবি না, ২৫ বছর শুধু কাজের জন্যই টিকে আছি'

ধারাবাহিককে পিছনে ফেলে এই সপ্তাহে সবচেয়ে বেশি নম্বর পেয়েছে দিদি নম্বর ওয়ান(Didi No.1)। রবিবারে বিশেষ পর্বে হাজির ছিলেন সপরিবারে লক্ষ্মী কাকিমা অর্থাৎ অপরাজিতা আঢ্য, দেবশঙ্কর হালদার সহ আরও অনেকে। সেই পর্বের দৌলতেই দিদি নম্বর ওয়ান পেয়েছে ৯.৫। সবমিলিয়ে ফিকশন ও নন ফিকশনে টিআরপিতে রাজ করছেন লক্ষ্মী অপরাজিতা ও তাঁর পরিবার। 

Reported By: সৌমিতা মুখার্জি | Updated By: Jul 21, 2022, 03:49 PM IST
Aparajita Adhya: 'TRP নিয়ে ভাবি না, ২৫ বছর শুধু কাজের জন্যই টিকে আছি'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ছোটপর্দায় এক অর্থে ম্যাজিক ছড়ালেন অপরাজিতা আঢ্য(Aparajita Adhya)। বৃহস্পতিবার মানেই ছোটপর্দার রেজাল্ট বেরানোর দিন, অন্যান্য সপ্তাহের মধ্যেই এই সপ্তাহে সামনে এসেছে সেরা দশের তালিকা। যা রীতিমতো চমকপ্রদ। সবচেয়ে বেশি নম্বর পেয়েছে জি বাংলার ধারাবাহিক 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'। তার প্রাপ্ত নম্বর ৮.২. তবে শুধু ধারাবাহিকেই নয় রিয়ালিটি শোয়ে তিনি অপ্রতিরোধ্য। 

ধারাবাহিককে পিছনে ফেলে এই সপ্তাহে সবচেয়ে বেশি নম্বর পেয়েছে দিদি নম্বর ওয়ান(Didi No.1)। রবিবারে বিশেষ পর্বে হাজির ছিলেন সপরিবারে লক্ষ্মী কাকিমা অর্থাৎ অপরাজিতা আঢ্য, দেবশঙ্কর হালদার সহ আরও অনেকে। সেই পর্বের দৌলতেই দিদি নম্বর ওয়ান পেয়েছে ৯.৫। সবমিলিয়ে টিআরপিতে রাজ করছেন লক্ষ্মী অপরাজিতা ও তাঁর পরিবার। 

আরও পড়ুন: Actor Dev in 21st July: গ্যাসের জ্বালা, দেবকে দিয়ে বোঝালেন মমতা

আরও পড়ুন: TRP : ফের সেরা 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার', পিছিয়ে 'গাঁটছড়া', 'ধুলোকণা', 'মিঠাই'

টিআরপি যুদ্ধ জয় নিয়ে কী বলছেন অভিনেত্রী? জি ২৪ ঘণ্টার তরফ থেকে তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে অপরাজিতা আঢ্য বলেন, 'আমি যে কাজ করি, ভালো করারই চেষ্টা করি। আমি দেবুদা, আমাদের কাজই আমাদের পরিচয়। ২৫ বছর ইন্ডাস্ট্রিতে টিকে আছি শুধুমাত্র নিজের কাজের জন্য। যাই করি না কেন ভালো করেই করার চেষ্টা করি। টিআরপি হল সাপ-লুডোর ঘুঁটির মতো। ধরো, আমরা সবাই একসঙ্গে শুরু করলাম, কেউ  সাপের মুখে পড়লাম কেউ আবার মই দিয়ে উঠে গেল। এর কোনও বেসিক লজিক আমি আজ অবধি খুঁজে পাইনি। সবাই কখনও না কখনও উঠবে, কখনও পড়বে, এটাই চলতে থাকবে, এটাই টিআরপি।' 

আরও পড়ুন: Mimi & Nusrat in 21st July: সম্পর্কে চিড় কি শুধুই গুঞ্জন! ২১ শে জুলাইয়ের মঞ্চে একসঙ্গে মিমি-নুসরত

অপরাজিতা আরও বলেন,' টিআরপি বেশি হলে ফ্লোরের এনার্জিটা ভালো থাকে। টেকনিশিয়ানরা, বাচ্চারা যারা কাজ করছে তাদের উদ্বুদ্ধ হয় টিআরপি থেকে। এটা ওদের কাছে বড় পাওনা। চ্যানেলের ও প্রযোজকদের ব্যবসায়িক একটা উন্নতি হয়। তাই প্রতি সপ্তাহেই টিআরপি নিয়ে একটা মারামারি দেখি, তবে আমাকে খুব বেশি নাড়া দেয় না। অবশ্যই ভালো লাগে কিন্তু আমি কাজ করায় বিশ্বাসী, ভালো কাজ করায় বিশ্বাসী ও ভালোভাবে কাজ করায় বিশ্বাসী। একটা ধারাবাহিক হল টিম ওয়ার্ক, সবার আনন্দেই আমি আনন্দিত ঠিক যেমন পুজোর সময় দেখি সবাই সেজেগুজে আনন্দ করছে, আমি বাড়িতে বসে থাকলেও ওদের দেখে আনন্দ পাই।' 

আরও পড়ুন: Liger Trailer: আধঘণ্টায় ১৫ লক্ষ ভিউ, ট্রেলারেই অপ্রতিরোধ্য বিজয়

আরও পড়ুন: Mithai: প্রোমো থেকে নয়া জল্পনা,মিঠাইয়ের মৃত্যুতেই কি বন্ধ হচ্ছে ধারাবাহিক?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.