Aparajita Adhya: ‘আপনিও চটিচাটা!’, মমতার সঙ্গে ছবি পোস্ট করে রোষের মুখে অপরাজিতা

Mamata Banerjee-Aparajita Adhya:  রাজ্য সরকার আয়োজিত বিজয়া সম্মিলনীতে আমন্ত্রণ পেয়েছিলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। সেখানেই মুখ্যমন্ত্রীর সঙ্গে বেশ কিছু ছবি তোলেন অপরাজিতা, তারমধ্যে একটি ছবি খুবই অন্তরঙ্গ। যা দেখে বোঝাই যাচ্ছে যে, মমতা বন্দ্যোপাধ্যায় বেশ পছন্দ করেন অপরাজিতাকে।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Oct 13, 2022, 04:51 PM IST
Aparajita Adhya: ‘আপনিও চটিচাটা!’, মমতার সঙ্গে ছবি পোস্ট করে রোষের মুখে অপরাজিতা

Aparajita Adhya, Mamata Banerjee, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বুধবার রাতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে জড়িয়ে একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। অভিনেত্রীর সেই ছবি দেখেই বেজায় চটেছেন তাঁর ফ্যানেরা। সিনেমা থেকে ধারাবাহিক, বরাবরই অপরাজিতা সুপারহিট তাঁর সাবলীল অভিনয়ের জোরে, এমনকী তাঁর প্রাণখোলা হাসি ও পাশের বাড়ির মেয়ে ইমেজ বরাবরই ভালোবেসেছে দর্শক। এবার একটা ছবি পোস্ট করে রীতিমতো কুমন্তব্য শুনতে হচ্ছে অভিনেত্রীকে।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

বুধবার ইকোপার্কে ছিল রাজ্য সরকার আয়োজিত বিজয়া সম্মিলনী, যেখানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশাপাশি উপস্থিত ছিলেন রাজ্যের নেতা মন্ত্রী থেকে শুরু নানা ক্ষেত্রের বিশিষ্ট ব্যক্তিরা। উপস্থিত ছিলেন টলিউডের তারকারা। আমন্ত্রণ পেয়েছিলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। সেখানেই মুখ্যমন্ত্রীর সঙ্গে বেশ কিছু ছবি তোলেন অপরাজিতা, তারমধ্যে একটি ছবি খুবই অন্তরঙ্গ। যা দেখে বোঝাই যাচ্ছে যে, মমতা বন্দ্যোপাধ্যায় বেশ পছন্দ করেন অপরাজিতাকে।

আরও পড়ুন: Alia Bhatt: বিয়ের আগে থেকেই অন্তঃসত্ত্বা আলিয়া? মুখ খুললেন নায়িকার বোন

বরাবরই ছোটপর্দার জনপ্রিয় মুখ অপরাজিতা আঢ্য আর মুখ্যমন্ত্রী প্রায়শই বলেন, তিনি সব সিরিয়াল দেখেন, অতএব বোঝাই যাচ্ছে যে পর্দার লক্ষ্মী কাকিমাকে বেশ পছ্নদ করেন তিনি। শুধু মুখ্যমন্ত্রী নন, টলিউডের আরও বন্ধুদের সঙ্গে ছবি তোলেন অভিনেত্রী। এই পর্যন্ত সব ঠিকই ছিল কিন্তু বিপত্তি ঘটল সোশ্যাল মিডিয়ায়। যথারীতি সন্ধে রেশ মনে নিয়েই ছবিগুলো রাতে পোস্ট করেন অপরাজিতা। ক্যাপশনে লেখেন ‘স্বর্ণালী সন্ধ্যা’। এরপরেই কমেন্ট বক্সে ধেয়ে আসে কটাক্ষের ঝড়।

আরও পড়ুন:Iman-Rupankar: রূপঙ্করের সঙ্গে ছবি পোস্ট করে তুমুল কটাক্ষের মুখে ইমন! দিলেন জবাবও

সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ অপরাজিতা। লক্ষ্মী কাকিমার সেট থেকে প্রায়ই রিল শেয়ার করেন অভিনেত্রী। ছবিও পোস্ট করেন হামেশা। সেই সব ছবি রিলে ভালোবাসা পেলেও মুখ্যমন্ত্রীর সঙ্গে তাঁর ছবি দেখে যে খুশি নন অনুরাগীদের একাংশ তার অনুমান পাওয়া যায় কমেন্ট বক্সে। যদিও কয়েকজন তাঁকে ভালোবাসা জানিয়েছেন কিন্তু বিরূপ মন্তব্যের পরিমাণই বেশি। অনেকেই লিখেছেন, ‘আপনাকে অন্যরকম ভাবতাম। আপনাকে ভালোলাগত, আনফলো করলাম।’ এক নেটিজেন লেখেন, ‘একটা সন্ধ্যা যদি ওখানেও কাটাতেন যেখানে চাকরিপ্রার্থীরা ৫৭৮ দিন ধরে ধর্ণা দিচ্ছে’, অন্য একজন লেখেন, ‘আপনাকে ঠিকঠাক ভেবেছিলাম। আপনিও চটি চাটার দলে নাম লেখালেন। ঠিকই আছে,ভেড়ার পাল সব একদিকেই যায়। একজন যেখানে যায়, সবাই তাকেই ফলো করে।’ অন্য এক ব্যক্তি লেখেন, ‘পরের বারের ভোটের টিকিট কনফার্ম। রাজ্যের শিক্ষার এই বেহাল দশা একজনের জন্য তার সাথেই এইসব। বাহ ভালো ভাবতাম। শিক্ষিত ভাবতাম আগে।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.