Arijit Singh : 'বিসমিল্লা'য় গাইতে গিয়ে একজনকে নকল করেছি', অকপট অরিজিৎ সিং

বয়কট ট্রেন্ডে এখন ট্রেন্ডিং-এ ইন্দ্রদীপ দাশগুপ্তের 'বিসমিল্লা'। তবে ছবি নিয়ে নেটিজেনদের একাংশ যতই বয়কটের ডাক দিক না কেন, সঙ্গীতপ্রেমীদের মন কেড়েছে ছবির 'আজকে রাতে' গানটি। যেটি কিনা গেয়েছেন জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং। তবে এই গানের জন্য অন্য কাউকেই ধন্যবাদ জানালেন অরিজিৎ। আর ইনি হলেন দেবর্ষি ভট্টাচার্য। অরিজিৎ জানিয়েছেন 'আজকে রাতে গানটি গাইতে তিনি দেবর্ষি ভট্টাচার্যকে হুবহু নকল করেছেন।' সোশ্যাল মিডিয়ায় অরিজিতের এমন পোস্ট ঘিরে শুরু হয়েছে নানান চর্চা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 23, 2022, 04:43 PM IST
Arijit Singh : 'বিসমিল্লা'য় গাইতে গিয়ে একজনকে নকল করেছি', অকপট অরিজিৎ সিং

Arijit Sing, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বয়কট ট্রেন্ডে এখন ট্রেন্ডিং-এ ইন্দ্রদীপ দাশগুপ্তের 'বিসমিল্লা'। তবে ছবি নিয়ে নেটিজেনদের একাংশ যতই বয়কটের ডাক দিক না কেন, সঙ্গীতপ্রেমীদের মন কেড়েছে ছবির 'আজকে রাতে' গানটি। যেটি কিনা গেয়েছেন জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং। তবে এই গানের জন্য অন্য কাউকেই ধন্যবাদ জানালেন অরিজিৎ। আর ইনি হলেন দেবর্ষি ভট্টাচার্য। অরিজিৎ জানিয়েছেন 'আজকে রাতে গানটি গাইতে তিনি দেবর্ষি ভট্টাচার্যকে হুবহু নকল করেছেন।' সোশ্যাল মিডিয়ায় অরিজিতের এমন পোস্ট ঘিরে শুরু হয়েছে নানান চর্চা।

ঠিক কী লিখেছেন অরিজিৎ সিং?

অরিজিত লিখেছেন, 'আমার ভোকাল গাইডের জন্য় এই গানটি দেবর্ষি ভট্টাচার্য গেয়ে শুনিয়েছিলেন, সেজন্য দেবর্ষিকে ধন্যবাদ জানাতে চাই। আপনার অসাধারণ উপস্থাপনা ছাড়া আমি এই কাজ করতে পারতাম না। আমার সমস্ত শ্রোতাবন্ধুদের আমি বলতে চাই, দেবর্ষি যেভাবে গানটা গেয়েছে, আমি শুধু ওঁর গাওয়া প্রতিটা লাইন অনুকরণ করেছি। উনি ভীষণই প্রতিভাবান গায়ক। ওঁর মতো গায়কের আরও বেশি করে গান গাওয়া উচিত। আশা রইল ওরঁ গলাতেও আমরা এই গানটা শুনতে পারব।'

আরও পড়ুন-'মা হওয়া আসলে ভীষণ স্বার্থপরতা', সন্তান জন্মের পর এ কী বললেন সোনম!

খুব স্বাভাবিকভাবেই অরিজিতের এমন পোস্ট দেখে অনেকেই ইতি উত দেবর্ষি ভট্টাচার্যের গাওয়া 'আজকে রাতে' গানটি খুঁজতে শুরু করেছেন। অরজিৎ সিংয়ের পোস্ট শেয়ার করে তাঁকে ধন্যবাদ জানিয়েছেন দেবর্ষি ভট্টাচার্য। দেবর্ষি পাল্টা লেখেন, 'এটা সকলের সামনে বলার জন্য ধন্যবাদ। আমি আপনার গানের অনুরাগী। অরিজিৎ সিংয়ের মতো একজন শিল্পী এবং মানুষ এমনটা সকলের সামনে বলছেন, এটা আমার কাছে সম্মানের। ওঁর এই পোস্টের পর অনেকেই আমার গলায় গানটি শুনতে চেয়ে অনুরোধ করেছেন। সকলকে জানাতে চাই, এই গানটি আমার গলাতেও ছবিতে ব্যবহার করা হয়েছে। সকলকে অনুরোধ সুন্দর ছবির বুননের সঙ্গে ছবির এই গানটি শুনতে এবং দেখতে নিকটবর্তী প্রেক্ষাগৃহে গিয়ে ইন্দ্রদীপ দাশগুপ্তের বিসমিল্লা দেখুন।'

আরও পড়ুন- মহাকাল মন্দিরের অপমান? হৃত্বিকের বিজ্ঞাপনে ক্ষমাপ্রার্থী জোমাটো

সিনেমার প্লে-ব্যাক করার পাশাপাশি ধ্রুপদী সঙ্গীতেও অরিজিৎ সিং যে যথেষ্ট দক্ষ তা অনেকেই জানেন। তবে দেবর্ষি ভট্টাচার্যও ধ্রুপদী সঙ্গীতের জগতে ইতিমধ্য়েই নিজের পরিচিতি গড়ে তুলেছেন। যদিও বাণিজ্যিক ছবিতে দেবর্ষির গান এখনও সেভাবে শোনা যায়নি। তবে 'বিসমিল্লা' ছবিতে দেখলে অনেকেই দেবর্ষির গান শুনতে পাবেন। প্রসঙ্গত, 'বয়কট' যতই থাক ছবির ট্রেলার দেখে সিনেমাপ্রেমীদের অনেকের মধ্যেই বিসমিল্লা দেখার উৎসাহ তৈরি হয়েছে। এই ছবিতে কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করেছেন ঋদ্ধি সেন, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, কৌশিক গঙ্গোপাধ্যায় সহ আরও অনেকেই। ছবির পরিচালনা করেছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.