মাদক মামলায় জাল প্রেসক্রিপশন? গ্রেফতার হতে পারেন Arjun Rampal?

সোমবার এনসিবির দফতরে হাজির হন ভারতী সিং এব হর্ষ লিম্বাচিয়াও 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 21, 2020, 05:18 PM IST
মাদক মামলায় জাল প্রেসক্রিপশন? গ্রেফতার হতে পারেন Arjun Rampal?
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : সোমবার ফের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর দফতরে হাজির হলেন অর্জুন রামপাল (Arjun Rampal)। মাদক মামলায় নাম জড়ানোর জেরে সোমবার সকাল থেকেই চলছে অর্জুনের জিজ্ঞাসাবাদ। সূত্রের খবর, মাদক সংক্রান্ত মামলায় নাম জড়ানোর জেরে অর্জুনের কাছ থেকে যদি সদর্থক উত্তর না মেলে, তাহলে গ্রেফতার করা হতে পারে বলিউডের এই অভিনেতাকে।

গত মাসে অর্জুন রামপালের বাড়িতে তল্লাসি চালায় এনসিবি (NCB)। অর্জুনের বাড়িতে তল্লাসি চালিয়ে সেখান থেকে বাজেয়াপ্ত করা হয় অভিনেতার বেশ কয়েকটি ইলক্ট্রনিক গেজেট। পাশাপাশি বেশ কয়েকটি প্রেসক্রিপশনও উদ্ধার করা হয়। তল্লাসির পর অর্জুন হাদির হন এনসিবির দফতরে। মাদক সংক্রান্ত মামালায় অর্জুনকে প্রথম দিনের জিজ্ঞাসাবাদের সময় বেশ কিছু নথি জমা দেন অভিনেতা। যেখানে দাবি করা হয়, মাদক কারবারী বা পাচারকরীর সঙ্গে কোনও যোগ নেই। এনসিবির দফতরে যা জমা দিয়েছেন, সব নথি চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তৈরি প্রেসক্রিপশন। 

আরও পড়ুন : ঘরোয়া কোন্দল প্রকাশ্যে? Salman-কে তেড়ে মারতে গেলেন ভগ্নিপোত Aayush Sharma, ভাইরাল ভিডিয়ো

জানা যাচ্ছে, অর্জুন রামপাল যে প্রেসক্রিপশন জমা দিয়েছেন, তা যদি চিকিৎসকের না হয় অর্থাত জাল প্রমাণিত হয়, তাহলে গ্রেফতার করা হতে পারে অভিনেতাকে। যদিও অর্জুন রামপাল এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

আরও পড়ুন : Atrangi Re: মুঘল সম্রাট শাহজাহান সাজলেন Akshay Kumar, ভাইরাল ভিডিয়ো

১৪ জুন ব্যান্দ্রায় নিজের ফ্ল্যাটে মৃত্যু হয় সুশান্ত সিং রাজপুতের(Sushant Singh Rajput)। সুশান্তের মৃত্যুর পর থেকেই বলিউডের (Bollywood) একাংশের সঙ্গে মাদক যোগ রয়েছে বলে অভিযোগ ওঠে। এরপরই রিয়া চক্রবর্তী, সৌভিক চক্রবর্তীকে গ্রেফতার করা হয়। রিয়াকে গ্রেফতারির পর থেকেই মাদক মামলায় সারা আলি খান (Sara Ali Khan), দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), রকুল প্রীত সিংদের নাম উঠে আসতে শুরু করে। সম্প্রতি মাদক যোগের অভিযোগে করণ জোহরকেও (Karan Johar) নোটিস পাঠায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

.