Bappi Lahiri Passed Away: 'দাদা চলে গেল', স্নেহের ঋতুর সঙ্গেই শেষ রেকর্ড 'বাপ্পিদা'র, সমানে কেঁদে চলেছেন নায়িকা

"তোকে গান গাইতেই হবে। আমি নিজে রেকর্ড করব তোর সাথে। আমি বললাম, বাপ্পিদা আমি পারব না। বললেন, না তুই পারবি। তুই আয়।"

Updated By: Feb 17, 2022, 12:53 PM IST
Bappi Lahiri Passed Away: 'দাদা চলে গেল', স্নেহের ঋতুর সঙ্গেই শেষ রেকর্ড 'বাপ্পিদা'র, সমানে কেঁদে চলেছেন নায়িকা
সৌজন্যে টুইটার

নিজস্ব প্রতিবেদন : "বাপ্পিদা নেই, আমি ভাবতেই পারছি না। কিছু বলার মত অবস্থায় নেই। শুধু এটুকুই বলতে পারি যে আমাদের সঙ্গীত জগত একেবারে শূন্য হয়ে গেল। এত স্নেহ, আদর, এত ভালোবাসা আমি জানি না কেউ দিতে পারে কিনা। বাপ্পিদা (Bappi Lahiri) আমার পরিবারের একজন। পরম আত্মীয় চলে গেল আমাদের। কিছুদিন আগে আমাকে নিজে ডেকে বলল, তোকে গান গাইতেই হবে। তুই আয়। আমি নিজে রেকর্ড করব তোর সাথে। আমি বললাম, বাপ্পিদা আমি পারব না। বললেন, না তুই পারবি। তুই আয়। আমাকে গানের লিরিকস একটা একটা করে বোঝালেন। আমাকে শোনালেন। আমি বললাম যে, আমি পারব না বাপ্পিদা। না, তুই পারবি, তুই কর। ছোটবেলা থেকে বাপ্পিদাকে জানি, চিনি। বাপিদার পরিবারের সঙ্গে আমাদের ভীষণ সখ্যতা। আমার পরিবারের এক দাদা চলে গেল। বাপিদা, আমাদের দাদা চলে গেল..." হাউ হাউ করে কাঁদতে কাঁদতে বললেন অভিনেতা ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। 

পুজোর সময়ই ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে রেকর্ড করেছেন প্রখ্যাত সুরকার বাপ্পি লাহিড়ি (Bappi Lahiri)। সেটাই ছিল শেষ রেকর্ড। আজ 'ডিস্কো কিং'-এর মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়তেই বার বার সেকথা মনে পড়ছে অভিনেতার। কীভাবে বুঝিয়ে-সুঝিয়ে, শিখিয়ে-পড়িয়ে তাঁকে দিয়ে গান রেকর্ড করেছিলেন প্রিয় 'বাপ্পিদা', ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) স্মৃতিচারণায় ফিরে এল সেই মুহূর্তগুলো। নাগাড়ে কেঁদে চলেছেন তিনি। Zee ২৪ ঘণ্টার সঙ্গে বাপ্পি লাহিড়িকে নিয়ে কথা বলতে গিয়ে বার বার কান্নায় ভেঙে পড়লেন। কান্নায় কণ্ঠরোধ হয়ে এল নায়িকার। 'বাপ্পিদা' তাঁর কতটা কাছের একজন মানুষ ছিলেন, তাঁর 'পরিবারের দাদা' ছিলেন, সেকথা-ই বললেন বার বার। 

বাপ্পি লাহিড়িকে (Bappi Lahiri Passed Away) শ্রদ্ধা জানিয়ে টুইটও করেছেন ঋতুপর্ণা। সহাস্য 'বাপ্পিদা'র সঙ্গে একটি ছবি শেয়ার করে ঋতুপর্ণা লিখেছেন, "বড় ভাইকে হারালাম। তোমার মত একজন গাইড পাওয়া ভাগ্যের ব্যাপার। আমার মন ভেঙেচুরে গিয়েছে। আমি আমার পরিবারের একজনকে হারালাম। সারা পৃথিবীর কাছে তুমি অনুপ্রেরণা। তুমি বিশ্বাস, সাহস ও শক্তির প্রতিমূর্তি। তোমাকে কখনও ভুলব না। বাপ্পিদা তুমি সবসময় আমাদের সঙ্গে থাকবে।"

প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরেই হাসপাতালে ভর্তি ছিলেন প্রখ্যাত সঙ্গীত শিল্পী বাপ্পি লাহিড়ি (Bappi Lahiri)। মঙ্গলবার মধ্যরাতে ৬৯ বছর বয়সে মৃত্যু হয় তার। আগামীতে বেশ কিছু প্রজেক্ট হাতে থাকলেও শেষ করা হল না কোনওটাই। ১৯৭০ দশকের শেষ থেকে ১৯৮০ দশকের পুরোটা এবং তারপরেও বলিউড এবং টলিউড দুই জায়গাতেই সমানতালে চলেছে বাপ্পি লাহিড়ির যুগ।

আরও পড়ুন, Sandhya Mukhopadhyay-Arati Mukhopadhyay: 'আজ দুপুরবেলাই মন কেমন করছিল সন্ধ্যাদির জন্য' কান্নায় ভেঙে পড়লেন আরতি মুখোপাধ্য়ায়

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.