'আমি বাঁচতে চাই', লকডাউনে বন্ধ শ্যুটিং, সাহায্যের আর্তি টেলি অভিনেতার

ভিডিয়ো শেয়ার করে সাহায্যের আর্তি জানান রাজেশ কারির 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 2, 2020, 05:30 PM IST
'আমি বাঁচতে চাই', লকডাউনে বন্ধ শ্যুটিং, সাহায্যের আর্তি টেলি অভিনেতার

নিজস্ব প্রতিবেদন : ​লকডাউনের আগে থেকেই শ্যুটিং বন্ধ হতে শুরু করে। ফলে এই মুহূর্তে তাঁর কাছে অর্থ বলতে কিছুই নেই যা দিয়ে তিনি সংসার চালাবেন। ফলে পরিবার নিয়ে মুম্বইতে থাকা আর সম্ভব হচ্ছে না। তাই মুম্বই ছেড়ে এবার পঞ্জাবে যেতে চান। সেখানে গিয়ে কোনও কাজ খুঁজে, সেখানেই চান থাকতে। যাঁরা যাঁরা এই ভিডিয়ো দেখছেন, তাঁরা যেন ৩০০-৪০০ টাকা করে হলেও তাঁকে দিয়ে সাহায্য করেন। বেশ কিছু অর্থ তাঁর হাতে এলে, তিনি পঞ্জাবে ফিরে যেতে চান। লকডাউন ক্রমশ শেষ হয়ে যখন আনলকের প্রথম পর্যায় শুরু হয়েছে, তখন এবাবেই সাহায্য প্রার্থনা করলেন টেলি অভিনেতা রাজেশ কারির।

সম্প্রতি একটি ভিডিয়ো শেয়ার করেন বেগুসরাই অভিনেতা রাজেশ কারির। যাঁকে বেগুসরাইতে শিবাঙ্গী যোশির বাবার ভূমিকায় অভিনয় করতে দেখা যায়। ওই ভিডিয়োতেই রাজেশ কারির জানান, জীবন যেন কার্যত রুদ্ধ হয়ে গিয়েছে। তাই এই মুহূর্ত লজ্জা, শরম পরিত্যাগ করে সবার সাহায্য চাইছেন যাতে তিনি পঞ্জাবে ফিরে যেতে পারেন। এই মুহূর্তে লজ্জা করে যদি তিনি মুখ বন্ধ করে থাকেন, তাহলে তার মূল্য অন্যরকমভাবে তাঁকে দিতে হবে বলে মনে করেন। কিন্তু তিনি বাঁচতে চান। তাই প্রত্যেকের সাহায্য চাইছেন জীবনের জন্য।

 

তিনি আরও বলেন, কবে শ্যুটিং শুরু হবে, তার ঠিক নেই। শুরু হলেও, তিনি কাজ পাবেন  কিনা, সে বিষয়েও কোনও নিশ্চয়তা নেই। সেই কারণে মুম্বই ছেড়ে নিজের রাজ্য পঞ্জাবে গিয়ে অন্য কোনও কাজ করে সংসার চালাতে চান বলে আর্তি জানান টেলিভিশনের এই অভিনতা। করণ তিনি বাঁচতে চান বলেও বার বার আর্জি জানাতে শুরু করেন টেলিভিশনের এই অভিনেতা।

.