কণিকা কাপুরকে সমর্থন, নেটিজেনদের আক্রমণের মুখে সোনম কাপুর

অনিল কন্যার কথাবার্তায় বিরক্ত নেটিজেনদের অনেকেই।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 22, 2020, 07:05 PM IST
কণিকা কাপুরকে সমর্থন, নেটিজেনদের আক্রমণের মুখে সোনম কাপুর

নিজস্ব প্রতিবেদন : লন্ডন থেকে ফিরে করোনা আক্রান্ত হওয়ার খবর মেলা মাত্রই খবরের শিরোনামে উঠে এসেছেন জনপ্রিয় গায়িকা কণিকা কাপুর। বিদেশ থেকে ফিরে তথ্য লুকিয়ে লখনউ-এ পার্টি করেছেন কণিকা। তাঁর দায়িত্বজ্ঞানহীনের মতো কাজে সকলেই প্রায় হতবাক। অনেকেই তাঁর বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন। তারই মাঝে ঠিক উলটো পথে হেঁটে কণিকা কাপুরের সমর্থনে এগিয়ে এসেছেন অভিনেত্রী সোনম কাপুর। অনিল কন্যার কথাবার্তায় বিরক্ত নেটিজেনদের অনেকেই।

কণিকার সমর্থনে এবং সংবাদমাধ্যমকে দোষারোপ করে সোনম কাপুর লিখেছেন, ''কণিকা কাপুর লন্ডন থেকে ফিরেছেন গত ৯ মার্চ। তখন এদেশে সকলেই হোলি খেলতে ব্যস্ত ছিল। তখনও এই পরিস্থিতি তৈরিই হয়নি। কেউ গৃহবন্দি হওয়ার কথাও ভাবেননি। সংবাদমাধ্যমে যে প্রচার চলছে তা বন্ধ হোক''

আরও পড়ুন-কাঁসর-ঘণ্টা-শঙ্খ-উলুধ্বনিতে জরুরী পরিষেবার সঙ্গে যুক্ত কর্মীদের অভিবাদন অমিতাভ-অভিষেক-ঐশ্বর্য-, রণবীর-দীপিকা সহ তারকাদের

আর সোনমের এমন কথাবার্তায় বেজায় চটেছেন নেটিজেনদের। সোনমকে আক্রমণ করে কেউ লিখেছেন, ''এক কাপুর আরেক কাপুরের সমর্থনে এগিয়ে এলো। কেউ আবার লিখেছেন, ''উনি (কণিকা কাপুর) ব্যক্তিগতভাবে ওনাকে ধন্যবাদ জানান পার্টিতে যোগদানের জন্য। দেশের সরকারের নিয়ম উনি মানেননি, তাই ধন্যবাদই কাম্য।'' কেউ আবার লিখেছে, ''আমিও একজন ভারতীয়, তবে দায়িত্বের জায়গা থেকে আমি এবং আমার পরিবারে কেউ ই হোলি খেলিনি, আর আপনার প্রিয় বন্ধুটি লন্ডন থেকে ফিরে পার্টি করে বেরিয়েছেন। এভাবে তাঁকে বাঁচানোর চেষ্টা করবেন না''। এখানেই শেষ নয়, আরও অনেকেই সোনমকে আক্রমণ করে বিভিন্ন কথা লিখেছেন।

আরও পড়ুন-গৃহবন্দি, নিজের হাতে রুটি ও পালক পনির বানালেন অনিন্দ্য চট্টোপাধ্যায়

প্রসঙ্গত, ইতিমধ্যেই কণিকা কাপুরের বিরুদ্ধে নিয়ম না মানার অপরাধে FIR দায়ের করা হয়েছে। গত ৯ মার্চ লন্ডন থেকে মুম্বইতে আসেন কণিকা কাপুর। এরপর ১১ মার্চ মুম্বই থেকে লখনইতে এসে হাজির হন তিনি। লখনউতে হাজির হয়ে মামারবাড়ির লোকজন এবং দিদার সঙ্গে দেখা করেন কণিকা। এরপর ১৩, ১৪ এবং ১৫ মার্চ পরপর ৩টি হাই প্রোফাইল পার্টিতে হাজির হন বলিউডের জনপ্রিয় গায়িকা। ওই ঘটনার ৩ দিন পর অর্থাত ১৮ মার্চ কণিকার জ্বর আসে এবং তাঁর শরীরে করোনার উপসর্গ দেখা যায়। এরপরই কণিকার পরীক্ষা করা হয়। জানা যায়, কোভিড ১৯-এ আক্রান্ত তিনি।

আরো পড়ুন-করোনা আতঙ্কে গৃহবন্দি, ঋদ্ধিমা ও দর্শকদের জন্য গিটার বাজিয়ে গান ধরলেন গৌরব
এদিকে কণিকা কাপুরের কোভিড ১৯ ধরা পড়ার পরই তাঁকে অ্যাম্বুলেন্সে করে লখনউয়ের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এদিকে কণিকা কাপুর করোনায় আক্রান্ত হওয়ার পর মুখ খোলেন মি ব্রোস-এর মনমীত। তিনি বলেন,লন্ডন থেকে ফেরার পর কণিকা মামারবাড়িতে গিয়ে তাঁর দিদার সঙ্গে দেখা করেন। তাঁর দিদার বয়স হয়েছে। তিনি যেন সুস্থ থাকেন, সেই প্রার্থনাই করা হচ্ছে বলে জানান মনমীত।