রাজের ভাগ্নী ও মা-কে নিয়ে হাততালি দিয়ে জরুরী পরিষেবার কর্মীদের অভিবাদন শুভশ্রীর

 প্রধানমন্ত্রীর এই আহ্বানে সাড়া দিয়ে এই পদক্ষেপে সামিল হলেন টলিউডের জনপ্রিয় জুটি রাজ-শুভশ্রী।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 22, 2020, 10:48 PM IST
রাজের ভাগ্নী ও মা-কে নিয়ে হাততালি দিয়ে জরুরী পরিষেবার কর্মীদের অভিবাদন শুভশ্রীর

নিজস্ব প্রতিবেদন : কথা ছিল বিকেল ৫টা বাজলেই জরুরী পরিষেবার সঙ্গে যুক্ত মানুষদের ধন্যবাদ জ্ঞাপন করা হবে। দেশজুড়ে বেজে উঠবে শাঁখ, ঘণ্টা, কাঁসর, সহ বিভিন্ন বাদ্য কিংবা হাততালি দিয়েই জরুরী পরিষেবার সঙ্গে যুক্ত মানুষদের সম্মান জানানো হবে। প্রধানমন্ত্রীর এই আহ্বানে সাড়া দিয়ে এই পদক্ষেপে সামিল হলেন টলিউডের জনপ্রিয় জুটি রাজ-শুভশ্রী।

বিকেল ৫টা বাজতেই জানালা সামনে এসে দাঁড়ান রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সঙ্গে ছিলেন শুভশ্রীর শাশুড়ি মা (রাজ চক্রবর্তীর মা লীলা চক্রবর্তী, রাজ চক্রবর্তীর ভাগ্নীকেও দেখা গেল তাঁদের সঙ্গে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আবেদন মেনেই হাততালি দিলেন তাঁরা। শুধু তাঁরাই নন, রাজ-শুভশ্রী যে অ্যাপার্টমেন্টে থাকেন সেই আরবানার অন্যান্য ফ্ল্যাটের বাসিন্দারাও শাঁখ, ঘণ্টা-কাঁসর বাজালেন। শুভশ্রী বললেন, যে সমস্ত চিকিৎসকরা এই পরিস্থিতি কাজ করে যাচ্ছেন, তাঁদের স্যালুট। শুভশ্রীর কথা পরিপ্রেক্ষিতে রাজ বললেন, শুধু চিকিৎসকরাই নন, অন্যান্যরা যাঁরা এই জরুরী পরিষেবা দিচ্ছেন, তাঁদের সকলের জন্যই এই অভিবাদন। রাজ চক্রবর্তী আরও বলেন, কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে সকলে চলেছেন, এটা কাম্য নয়। আশকরি এই পরিস্থিতি থেকে আমরা বেরিয়ে আসতে পারবো শীঘ্রই।

আরও পড়ুন-কাঁসর-ঘণ্টা-শঙ্খ-উলুধ্বনিতে জরুরী পরিষেবার সঙ্গে যুক্ত কর্মীদের অভিবাদন অমিতাভ-অভিষেক-ঐশ্বর্য-, রণবীর-দীপিকা সহ তারকাদের

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

কমেন্টে অনেকেই লিখেছেন, তাঁরাও এই পদক্ষেপে সামিল হয়েছেন।

তবে শুধু রাজ-শুভশ্রীই নয়, এই পদক্ষেপে সামিল হন সাংসদ অভিনেতা দেব। তাঁকেও ৫টায় ব্যালকনিতে দাঁড়িয়ে হাততালি দিতে দেখা যায়।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এছাড়াও টলি পাড়ার আরও অনেক তারকাই এই পদক্ষেপে সামিল হন।

আরও পড়ুন-ভিডিয়ো কলে সাবধানে থাকার কথা সৃজিতকে ভালো করে বুঝিয়েছে মেয়ে আইরা : মিথিলা

.