Prasun Gain: 'মানসিক-রাজনৈতিক প্রভাব একজন শিল্পীর জীবন শেষ করে দেয়',অভিনয় ছাড়লেন প্রসূন গাইন

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার সকালে আচমকাই অভিনয় থেকে অবসর নেওয়ার কথা ঘোষণা করেন অভিনেতা প্রসূন গাইন। তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইল জুড়ে শুধুমাত্র রাজ করছে সিনেমার খবর। কিছুদিন আগেই মুক্তিপ্রাপ্ত প্রাপ্তি ছবি দেখার অনুরোধ করেছেন তিনি। শেয়ার করেছেন তাঁর আগামী ছবি সদভূত অদ্ভূতের শুটিংয়ের ছবি। সেখানে তিনি ক্যাপশনে লিখেছিলেন 'আমরা ক্লান্তিহীন'। কিছুদিন আগে নতুন ছবিরও ঘোষণা করেন তিনি। তাহলে হঠাৎ কী হল যে অভিনয় জগত থেকে সরে যাওয়ার মতো এত বড় সিদ্ধান্ত নিলেন অভিনেতা। 

সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন,'দীর্ঘ কয়েক বছর এই সিনেমা ইন্ড্রাস্ট্রিতে আছি। আমার বিরতি নেওয়ার সময় এসেছে।আমি এই জীবিকা থেকে স্বেচ্ছায় সরে এলাম। এতদিন সবাইকে মনোরঞ্জন করার চেষ্টা করেছি। বিভিন্ন রকম মানসিক এবং রাজনৈতিক প্রভাব,যা একজন শিল্পীর জীবনকে শেষ করে দেয়। কিছুটা তার শিকার আমিও। কোনোদিনও কিছু বলি নি।কাউকে কোনো দোষ ও দিতে চাইনা। লড়তে লড়তে হাপিয়ে উঠেছি বন্ধুরা। বাকি জীবনটা দূরে কোথাও...মানুষ নিজেকে যেদিন থেকে ভগবান ভাবতে শুরু করেছে,সেই দিন থেকেই এত হিংসা,লড়াই। আর সব মানুষের মতো আমারও ধৈর্য্য শেষ। পারলে সবাই একজোট হোয়ো। ভালো থেকো সবাই।'

২০০৮ সালে সিনেমায় ডেবিউ করেন প্রসূন। চ্যালেঞ্জ, প্রেম আমার, সেদিন দেখা হয়েছিল, খাসি কথা, কানামাছি সহ অনেক ছবিতেই অভিনয় করেছেন তিনি। আচমকাই বৃহস্পতিবার সকালে তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন, অনেকদিন ধরেই লড়ছেন কিন্তু এখন তিনি  হাঁপিয়ে উঠেছেন। তাঁর দাবি রাজনৈতিক ও মানসিক প্রভাবেই তিনি অবসরের নিতে চাইছেন। যদিও কারোর বিরুদ্ধে কোনও অভিযোগ তাঁর নেই। তবে তাঁর দাবি রাজনীতির শিকার হতে হয়েছে তাঁকে। সিনেমা জগত থেকে দূরেই বাকি জীবনটা কাটাতে চান তিনি। যদিও ফোনে তাঁর সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। দীর্ঘক্ষন রিং হলেও ফোন ধরেননি অভিনেতা। 

আরও পড়ুন: Tarun Majumdar Heath Update: হিমোডায়ালিসিস দেওয়া হবে তরুন মজুমদারকে, বৃহস্পতিবার হাসপাতালে আসতে পারেন মুখ্যমন্ত্রী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

English Title: 
Bengali Actor Prasun Gain announced retirement from Film Industry because of Political And Mental Effects
News Source: 
Home Title: 

'মানসিক-রাজনৈতিক প্রভাব একজন শিল্পীর জীবন শেষ করে দেয়', অভিনয় ছাড়লেন প্রসূন

Prasun Gain: 'মানসিক-রাজনৈতিক প্রভাব একজন শিল্পীর জীবন শেষ করে দেয়',অভিনয় ছাড়লেন প্রসূন গাইন
Yes
Is Blog?: 
No