'এভাবেই গল্প হোক', স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর কোন গল্পের কথা বলতে চাইলেন জয় সেনগুপ্ত?

 'এভাবেই গল্প হোক' ছবি ট্রেলারে এভাবেই একটি গল্প তুলে ধরেছেন নবাগত পরিচালক রোহন সেন। 

Reported By: রণিতা গোস্বামী | Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 25, 2019, 05:24 PM IST
'এভাবেই গল্প হোক', স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর কোন গল্পের কথা বলতে চাইলেন জয় সেনগুপ্ত?

নিজস্ব প্রতিবেদন: এর আগে দুটো ছবি সেভাবে সাফল্যের মুখ দেখে নি। পরিচালকের ভূমিকায় জয় সেনগুপ্ত তাঁর আগামী ছবির জন্য নতুন ভালো গল্প খুঁজতে থাকে। যে গল্পের সঙ্গে দর্শকরা একাত্ম হতে পারবে, তেমন কোনও গল্প। সে তাঁর নতুন গল্প তাঁর প্রযোজক বন্ধু অঞ্জনের (শান্তিলাল মুখোপাধ্যায়) সঙ্গে আলোচনা করে। পরিচালকের কথাতেই বোঝা যায় যে সে হতাশ। সম্প্রতি, মুক্তি পাওয়া 'এভাবেই গল্প হোক' ছবি ট্রেলারে এভাবেই একটি গল্প তুলে ধরেছেন নবাগত পরিচালক রোহন সেন।  KFTI-এর ছাত্র রোহন সেন এই ছবির মাধ্যমেই পরিচালক হিসাবে ডেবিউ করতে চলেছেন। 

 এখানেই শেষ নয়, ট্রেলারে দেখা যাচ্ছে, তাঁর নতুন ছবির গল্প তাঁকে তাঁর স্ত্রী (রূপাঞ্জনা মিত্র)র কথা বারবার মনে করিয়ে দেয়। যে স্ত্রীর সঙ্গে একসময় তিনি অনেক খারাপ ব্যবহার করেছেন। পরবর্তীকালে বিবাহ-বিচ্ছেদও হয়ে যায়। স্ত্রীকে উৎসর্গ করেই তাঁর নতুন ছবি বানাতে চলেছেন পরিচালক। যে পরিচালকের ভূমিকায় দেখা যাবে অভিনেতা জয় সেনগুপ্তকে। ছবিতে জয় সেনগুপ্ত, শান্তিলাল মুখোপাধ্যায়, রূপাঞ্জনা মিত্র ছাড়াও দেখা যাবে বিবৃতি চট্টোপাধ্যায়, আনন্দ এস চৌধুরী, শাশ্বতী গুহ ঠাকুরতা, মৃণাল মুখোপাধ্যায় সহ অন্যান্যদের।

আরও পড়ুন-বড়দিন উপলক্ষে মায়ের সঙ্গে মিলে কেক বানালেন মিমি চক্রবর্তী

আরও পড়ুন-'আমি রাধার মত কলঙ্ক যে চাই' বিয়ের পরেও জিৎকে কেন একথা বলছেন নুসরত?

'এভাবেই গল্প হোক' ছবির সঙ্গীত পরিচালনা করেছেন রাজদীপ গঙ্গোপাধ্যায়, আগামী বছর ফেব্রুয়ারি মাসে মুক্তি পাবে রোহন সেনের পরিচালনায় 'এভাবেই গল্প হোক' ছবিটি। 

.