এসব কী বলছেন! বিয়েতে জ্যাসলিনের 'সম্প্রদান' করতে চান অনুপ জালোটা

বিগ বসের ঘরে যাওয়ার পর থেকেই তাঁদের প্রেমপর্ব নিয়ে গুঞ্জন শুরু হয়  

Updated By: Oct 30, 2018, 04:50 PM IST
এসব কী বলছেন! বিয়েতে জ্যাসলিনের 'সম্প্রদান' করতে চান অনুপ জালোটা

নিজস্ব প্রতিবেদন : জ্যাসলিন মাথারুর 'কন্যাদান' অর্থাত 'সম্প্রদান' করতে চান তিনি। জ্যাসের বাবা কেশর মাথারুর কাছ থেকেও এ বিষয়ে অনুমতি নেওয়া হয়ে গিয়েছে। কেশর মাথারুর সঙ্গে একসঙ্গে বসে বিয়ের সময় জ্যাসের সম্প্রদান করবেন। বিগ বসের ঘর থেকে বেরিয়ে এবার এমনই ইচ্ছা প্রকাশ করলেন ভজন 'সম্রাট' অনুপ জালোটা।

আরও পড়ুন : পিছনে পড়ল নিক-প্রিয়াঙ্কা জুটি, মালাইকার আসল বয়স জানেন অর্জুন কাপুর?
তিনি বলেন, বিগ বসের ঘর থেকে বেরোনোর পর জ্যাসকে নিয়ে বিভিন্ন ধরনের গুজব তাঁর কানে আসে। কখনও জ্যাসলিনের সঙ্গে তাঁর 'প্রেমপর্বে'র কথা শুনতে পান। আবার কখনও জ্যাসলিনের সঙ্গে তাঁর শারীরিক সম্পর্ক রয়েছে বলে গুজব কানে আসে। যা নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়েন তিনি। এরপরই জ্যাসলিনের বাবা কেশর মাথারুর সঙ্গে দেখা করেন অনুপ জালোটা। আর সেখানেই জ্যাসলিনের বিয়েতে তাঁকে সম্প্রদানের ইচ্ছা প্রকাশ করেন অনুপ জালোটা। যা শুনে বেশ খুশি হয়ে যান জ্যাসের বাবা কেশর মাথারু। অনুপ জালোটা এবং তিনি একসঙ্গে বসে জ্যাসলিনের সম্প্রদান করতে চান বলেও নাকি ভজন 'সম্রাট'-কে জানিয়েছেন কেশর মাথারু।

আরও পড়ুন : তৈমুরকে নিয়ে বিবাদে সইফ-করিনা?
এসবের পাশাপাশি অনুপ জালোটা আরও দাবি করেন, বসের ঘরে যাওয়ার জন্য জ্যাসলিনকে ডাকা হলে, তাঁর স্মরণাপন্ন হন শিষ্যা। বাবা-মেয়ের কাকুতিমিনতি শুনে তিনি রাজি হয়ে যান। এরপর বিগ বসের ঘরে প্রবেশের আগে দেখা হয় জ্যাসলিনের সঙ্গে। যেখানে জ্যাসলিনের সঙ্গে তাঁর সম্পর্ক রয়েছে বলে শুনতে পান তিনি। এরপরই আশ্চর্য হয়ে যান। গুরু-শিষ্যার সম্পর্কের মধ্যে এসব 'ভালবাসার' সম্পর্ক কোথা থেকে হাজির হল, তা তিনি বুঝতে পারেননি বলেও দাবি করেন অনুপ জালোটা। কিন্তু, অনুপ জালোটা যে দাবিই করুন না কেন, জ্যাসলিনের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে যে জোর জল্পনা শুরু হয়েছে, তা বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন : বসের ঘর থেকে বেরিয়ে জ্যাসলিনকে নিয়ে বিস্ফোরক অনুপ জালোটা, দেখুন ভিডিও

শুধু তাই নয়, বিগ বসের ঘরে থাকাকালীন কখনও অনুপজির সঙ্গে তাঁর সম্পর্ককে 'অন্যরকম' বলে ব্যাখ্যা করেন জ্যাসলিন। আবার কখনও অনুপ জালোটার গালে আদরের ছোঁয়া দিতে দেখা যায় বসের ঘরের এই 'হট গার্ল'-কে। যা দেখে বেশ চমকেও ওঠেন বিগ বস ১২-এর প্রতিযোগীরা। কিন্তু, সলমন খানের রিয়েলিটি শো থেকে বেরোনোর পর এবার ৯০ ডিগ্রি ঘুরে গিয়ে অন্যরকম দাবি করছেন অনুপ জালোটা। জ্যাসলিন মাথারু তাঁর একজন শিষ্যা। এবং তাঁর বাবার সঙ্গেও বন্ধুত্বের সম্পর্ক। এর বাইরে জ্যাসলিনের সঙ্গে তাঁর অন্য কোনও সম্পর্ক নেই বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন অনুপ জালোটা। 

.