Bigg Boss 14: Rahul Mahajan-র ধুতি টেনে খুলে ফেললেন Rakhi Sawant, ক্ষিপ্ত প্রতিযোগীরা

 রাখির কাণ্ডকারখানায় বেজায় চটলেন শোয়ের পুরুষ প্রতিযোগীরা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 30, 2020, 01:42 PM IST
Bigg Boss 14: Rahul Mahajan-র ধুতি টেনে খুলে ফেললেন Rakhi Sawant, ক্ষিপ্ত প্রতিযোগীরা

নিজস্ব প্রতিবেদন : বিগ বস ১৪ (Bigg Bss 14)এ ঢোকার পর থেকেই সকলের দৃষ্টি আকর্ষণের চেষ্টায় রয়েছেন রাখি সাওয়ান্ত ও রাহুল মহাজন। সম্প্রতি, জসমিন ভাসিনের সঙ্গে লড়াইয়ে জড়িয়েছিলেন রাখি (Rakhi Sawant)। তবে রাহুল মহাজনের সঙ্গে এবার রাখি যা করলেন, তাতে শুধু বিগ বস (Bigg Bss 14)এর ঘরের বাসিন্দারাই নয়, হতবাক নেটিজেনরাও। রাখির কাণ্ডকারখানায় বেজায় চটলেন শোয়ের পুরুষ প্রতিযোগীরা। 

সম্প্রতি, বিগ বস-১৪ (Bigg Bss 14) এর নতুন প্রমোয় উঠে এসেছে রাখি সাওয়ান্তের (Rakhi Sawant) কাণ্ডকারখানার ঝলক। এর আগে জসমিন ভাসিনকে ক্যাপ্টেন  না হতে দেওয়ার জন্য উঠে পড়ে লেগেছিলেন রাখি। এবার তাঁর টার্গেট রাহুল মহাজন। প্রমোয় দেখা গেল রাহুল মহাজন তাঁর ক্যাপ্টেন হওয়ার জন্য নির্দিষ্ট কাজ শেষ করতে উদ্যোগী হয়েছেন। তখনই রাখি ফের একবার হাজির হলেন 'জুলি' অবতারে। রাহুল মহাজনকে 'বুড্ডা' বলে ডেকে রাখিকে চিৎকার করে বলতে শোনা গেল, 'আমি কাউকে ক্যাপ্টেন হতে দেব না।' একথা বলতে বলতেই রাহুল মহাজনের ধুতি টেনে খুলে ফেলতে দেখা গেল 'বিতর্কের রানি'কে। রাখির এমন কাজে বেজায় চটে যান রাহুল বৈদ্য, অভিনব শুক্লা, বিকাশ গুপ্ত ও আলি গোনি রা। রাহুল বৈদ্য রাখিকে প্রশ্ন করেন, 'আপনি কীভাবে কারোর কাপড় খুলে দিতে পারেন?' আলি গনি রাহুলের কথা প্রসঙ্গে বলেন, 'যদি কোনও মহিলার সঙ্গে এমনটা করা হয় তো চলবে?'

আরও পড়ুন-বিগ বস-১৪ : অবশেষে 'নেপোটিজম' বিতর্কে মুখ খুললেন সলমন

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ColorsTV (@colorstv)

এর আগে জসমিন ভাসিনের সঙ্গে রাখির (Rakhi Sawant) ঝগড়া হাতাহাতিতে পৌঁছেছিল। রাখির কথায় ক্ষেপে নিয়ে তাঁর নাকে আঘাত করতেও দেখা যায় জসমিন ভাসিনকে।

আরও পড়ুন-''তোমার কোনও অনুরোধ রাখা হবে না'', Rahul Vaidya-কে তীব্র ভৎসনা Salman Khan-র

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ColorsTV (@colorstv)

এদিকে গত মঙ্গলবারের এপিসোডে রাহুলকে রাখীর একাকীত্ব নিয়ে কথা বলতে শোনা গিয়েছিল। রাখির ছোটবেলা কীভাবে একাকীত্বের মধ্যে কেটেছে। লং ডিসট্যান্স বিয়ের কারণে রাখিকে কতটা সমস্যা আর একাকীত্বের মধ্যে কাটাতে হয়, এই সব কথাই সকলকে বলছিলেন রাহুল।

.