মৃত্যুর আগে মদ্যপান! জলে ডুবেই কি মৃত্যু শ্রীদেবীর?

দুর্ভাগ্যজনকভাবে জলে ডুবেই মৃত্যু হয়েছে শ্রীদেবীর। ফরেনসিক রিপোর্টে প্রকাশ, বাথরুমে ঢোকার পর প্রথমে হৃদরোগে আক্রান্ত হন শ্রীদেবী। এরপর বাথটবে পড়ে যান তিনি। অর্থাত, হৃদ যন্ত্র বিকল হয়ে বাথটবের মধ্যে পড়ে গিয়েই মৃত্যু হয় শ্রীদেবীর। ফরেনসিক রিপোর্টে এমনই চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে বলে খবর।

Updated By: Feb 26, 2018, 07:45 PM IST
মৃত্যুর আগে মদ্যপান! জলে ডুবেই কি মৃত্যু শ্রীদেবীর?

নিজস্ব প্রতিবেদন : দুর্ভাগ্যজনকভাবে জলে ডুবেই মৃত্যু হয়েছে শ্রীদেবীর। ফরেনসিক রিপোর্টে প্রকাশ, বাথরুমে ঢোকার পর প্রথমে হৃদরোগে আক্রান্ত হন শ্রীদেবী। এরপর বাথটবে পড়ে যান তিনি। অর্থাত, হৃদ যন্ত্র বিকল হয়ে বাথটবের মধ্যে পড়ে গিয়েই মৃত্যু হয় শ্রীদেবীর। ফরেনসিক রিপোর্টে এমনই চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে বলে খবর।

আরও পড়ুন : মৃত্যুর আগে কেমন দেখতে হয়েছিল শ্রীদেবীকে, দেখুন ভিডিও 

শুধু তাই নয়, ফরেনসিক রিপোর্ট অনুযায়ী আরও জানা যাচ্ছে, শ্রীদেবীর রক্তে নাকি অ্যালকোহলের মাত্রাও মিলেছে। গালফ নিউজ এবং খালিজ টাইমস-এর রিপোর্ট অনুযায়ী এই তথ্যই এবার প্রকাশ্যে আসতে শুরু করেছে। দেখুন সেই ডেথ সার্টিফিকেট..

ভাগ্নে মোহিত মারওয়ার বিয়ে উপলক্ষ্যে স্বপরিবারে বিদেশে যান শ্রীদেবী। বিয়ের জমাটি অনুষ্ঠানে পরিবারের সঙ্গে সময় কাটানোর পর দুবাইয়ের জুমেরিয়া এমিরেটস টাওয়ার    হোটেলে নিজের রুমে আসেন শ্রীদেবী, বনি কাপুর এবং ছোট মেয়ে খুশি কাপুর। কিন্তু, আচমকা জরুরি কাজ পড়ে যাওয়ায় শ্রীদেবীকে রেখে দুবাই ছাড়তে হয় বনি কাপুরকে। শনিবার ফের দুবাইতে স্ত্রীর কাছে ফিরে যাওয়ার কথা ছিল শ্রী-র স্বামীর।

এদিকে বড় মেয়ে জাহ্নবীর জন্য কেনাকাটা করার জন্যই দুবাইতে রয়ে গিয়েছিলেন শ্রী। কথা ছিল, বনি কাপুর ফেরার পর তাঁরা দু’জন একসঙ্গে ডিনারে যাবেন। কিন্তু, শেষ ইচ্ছে পূরণ হয়নি কাপুর দম্পতির। কথা মত এবং সময় মত বনি কাপুর হোটেলে ফিরে গিয়েও জীবিত অবস্থায় দেখতে পাননি স্ত্রী-কে। বাথরুমে বার বার কড়া নাড়ার পর যখন শ্রী-এর সাড়াশব্দ মেলেনি তখন দরজা ভেঙে সেখানে ঢোকেন বনি। এবং, বাথরুম থেকেই উদ্ধার করা হয় শ্রীদেবীর নিথর দেহ। এরপর থেকেই শ্রীদেবীর মৃত্যু নিয়ে এরপর থেকে জল্পনা শুরু হয়।

আরও পড়ুন : শ্রীদেবীকে দুবাইতে একা রেখে কে মুম্বইতে ফিরে আসেন বনি কাপুর?

হৃদ রোগে আক্রান্ত হয়েই কি মৃত্যু হয়েছে শ্রী-র? এমন প্রশ্নের মাঝে উঠে আসে বেশ কিছু বিস্ফোরক তথ্য। গালফ নিউজ এবং খালিজ টাইমস-এর রিপোর্ট অনুযায়ী, ফরেনসিক রিপোর্টে দেখা গিয়েছে, শ্রীদেবীর রক্তে নাকি অ্যালকোহলও মিলেছে। হৃদ যন্ত্র বিকল হয়েই কি জলে ডুবে মৃত্যু হয়েছে শ্রীদেবীর? নাকি, অত্যধিক মদ্যপানের প্রভাবেই অপ্রকিতস্থ অবস্থায় বাথটবে পড়ে গিয়ে মৃত্যু হয়েছে শ্রীদেবীর। দুবাইয়ের বিভিন্ন সংবাদমাধ্যমের খবর অনুযায়ী এবার এমনই বিভিন্ন খবর উঠে আসতে শুরু করেছে।

.