রণবীরই 'সুপার ড্রাগ', ভাইরাল দীপিকা পাড়ুকোনের পুরনো স্টেটাস

নতুন করে ভাইরাল হতে শুরু করেছে 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 22, 2020, 06:16 PM IST
রণবীরই 'সুপার ড্রাগ', ভাইরাল দীপিকা পাড়ুকোনের পুরনো স্টেটাস
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​দীপিকা পাডুকোনের সঙ্গে ম্যানেজার করিশ্মা প্রকাশের মাদক চ্যাট নিয়ে যখন জোর জল্পনা শুরু হয়ছে, সেই সময় সামনে এল অভিনেত্রীর একটি পুরনো স্টেটাস। যেখানে রণবীর সিংকে তাঁর নিজের 'সুপার ড্রাগ' বলে বর্ণনা করেন দীপিকা পাড়ুকোন। দীপিকার সেই পুরনো স্টেটাস বর্তমানে ভাইরাল হতে শুরু করেছে।

দেখুন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে মাদক যোগে দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশকে সমন পাঠানো হলেও বর্তমানে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে তিনি হাজির হতে পারছেন না বলে খবর পাওয়া যাচ্ছে। জানা যাচ্ছে, বর্তমানে দীপিকার সঙ্গে গোয়ায় রয়েছেন করিশ্মা প্রকাশ। প্রযোজক করণ জোহরের একটি সিনেমার শ্যুটিংয়ের জন্যই দীপিকা বর্তমানে গোয়ায় রয়েছেন। ফলে অভিনেত্রীর সঙ্গেই সেখানে রয়েছেন তাঁর ম্যানেজার করিশ্মা প্রকাশ।

আরও পড়ুন : মাদক আসক্তদের উপড়ে ফেলে পরিষ্কার করা হোক বলিউড, দীপিকাকে একহাত রবিনা ট্যান্ডনের

এদিকে ২০১৭ সালের ২৮ অক্টোবর দীপিকা পাড়ুকোন মুম্বইয়ের কোকো পাবে যে হ্যালোউইন পার্টিতে হাজির হন, তার আগই মাদকের খোঁজ করে ম্যানেজারকে হোয়াটস অ্যাপ করেন বলে খবর। যার উত্তরে করিশ্মা তাঁকে জানান, তাঁর কাছে হ্যাশ রয়েছে। কোকো পাবের হ্যালোউইন পার্টির জন্যই কি দীপিকা ওইদিন মাদকের খোঁজ করেন ম্যানেজারের কাছে, তা নিয়ে একাধিক প্রশ্ন উঠছে।

আরও পড়ুন : মৃত্যুর ৫ দিন আগে থেকে অস্বাভাবিক আচরণ শুরু করেন সুশান্ত! জয়া সাহার দাবিতে চমকে যাবেন

তবে শিগগিরই দীপিকা পাড়ুকোনকে সমন পাঠানো হবে। সারা আলি খান, রকুলপ্রীত সিং, শ্রদ্ধা কাপুর, সিমন খাম্বাট্টাদের ,সঙ্গেই দীপিকাকে ডেকে পাঠিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলে খবর। যার জন্য এনসিবি ইতিমধ্যেই জোর প্রস্তুতিও শুরু করে দিয়েছে বলে খবর।

এদিকে মাদক মামলায় দীপিকার নাম উঠে আসতেই অভিনেত্রী শিগগিরই তাঁর বক্তব্য প্রকাশ করবেন বলে খবর। যত তাড়াতাড়ি সম্ভব এ বিষয়ে দীপিকার আইনজীবী বক্তব্য প্রকাশ করবেন বলে জানা যাচ্ছে।

.