Aryan Khan Drug Case: আপাতত জেলেই শাহরুখ পুত্র, পিছিয়ে গেল বম্বে হাইকোর্টে জামিনের শুনানি

বুধবার বম্বে হাইকোর্টে জামিনের আবেদন করেন আরিয়ানের আইনজীবী

Updated By: Oct 21, 2021, 02:19 PM IST
Aryan Khan Drug Case: আপাতত জেলেই শাহরুখ পুত্র, পিছিয়ে গেল বম্বে হাইকোর্টে জামিনের শুনানি

নিজস্ব প্রতিবেদন: মাদক মামলায় বুধবার মুম্বই সেশন কোর্টে আরিয়ান খানের (Aryan Khan) জামিনের আবেদন খারিজ হওয়ার পর এদিনই বম্বে হাইকোর্টের দ্বারস্থ হন তাঁর আইনজীবী। নতুন করে হাইকোর্টে আরিয়ানের জামিনের আবেদন করেন আইনজীবী অমিত দেশাই।  বৃহস্পতিবার মাদক মামলায় সেই জামিনের আবেদনের শুনানির কথা ছিল। কিন্তু আপাতত পিছিয়ে গেল জামিন আবেদনের শুনানি। বৃহস্পতিবার নয়, আগামী মঙ্গলবার বম্বে হাইকোর্টে আরিয়ানের জামিনের শুনানি। এদিন সকাল সকাল আর্থার রোড জেলে ছেলের সঙ্গে দেখা করতে যান শাহরুখ খান (Shah Rukh Khan)। 

গত ৩ অক্টোবর আরিয়ানের গ্রেফতারির পর এই প্রথম ছেলের সঙ্গে দেখা করেন শাহরুখ। গ্রেফতারির পর পরই আরিয়ানের সঙ্গে ফোনে কথা বলেছিলেন কিংখান। কিন্তু সামনাসামনি দেখা করতে যাননি শাহরুখ। বৃহস্পতিবারই প্রথম আর্থার রোড জেলে হাজির হন তিনি। যদিও আরিয়ানের গ্রেফতারি বা মাদক মামলায় তাঁক কতটা যোগ রয়েছে সে নিয়ে এখনও কোনও বিবৃতি আসেনি মান্নাতের তরফে এবং আজও প্রকাশ্যে কোনওরকম বক্তব্য রাখেননি শাহরুখ। জেল সূত্রের খবর,ছেলের সঙ্গে দেখা করে তাঁর মনোবল বৃদ্ধির চেষ্টা করলেন শাহরুখ।   

আরও পড়ুন: Aryan Khan Drug Case: জামিন খারিজ, বম্বে হাইকোর্টের দ্বারস্থ আরিয়ানের আইনজীবী

বুধবার আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচার জামিনের আবেদন খারিজ করে মুম্বইয়ের আদালত। গত ৩ অক্টোবর মাদক মামলায় আরিয়ান খান সহ আরও সাতজনকে গ্রেফতার করেছিল NCB। ইতিমধ্যেই ১৮ দিন টানা আর্থার রোডের জেলে কাটিয়েছেন আরিয়ান। তার বিরুদ্ধে মাদকদ্রব্য সেবন ও কেনা বেচার অভিযোগ এনেছে NCB। ২ অক্টোবর এক প্রমোদতরীতে আয়োজিত মাদক পার্টি থেকে মাদকদ্রব্য সহ আটক করা হয়েছিল আরিয়ান সহ মোট আটজনকে। যদিও আরিয়ানের কাছ থেকে কোনও মাদকদ্রব্য পাওয়া যায়নি। যদিও মাদক সেবনের কথা স্বীকার করে নিয়েছেন তিনি। দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয় আরিয়ানকে। এরপর NCB হেফাজতেই রাখা হয়েছিল তাঁকে। পরবর্তীকালে আরিয়ানকে জেল হেফাজতের নির্দেশ দেয় আদালত। ম্যাজিস্ট্রেট কোর্ট ও সেশন কোর্টে তাঁর জামিনের আবেদন খারিজ হওয়ার পরই বুধবার বম্বে হাইকোর্টে তাঁর জামিনের আবেদন করেন আরিয়ানের আইনজীবী।   

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.