Aindrila Sharma: নিজে হাতে করে নিয়ে এসেছি, নিজে হাতে বাড়ি ফিরিয়ে নিয়ে যাব! ঐন্দ্রিলাকে নিয়ে লিখলেন সব্যসাচী

সম্প্রতি ঐন্দ্রিলা সুস্থ হওয়ার পর একসঙ্গে ছবিও পোস্ট করেন দুজনে। দুদিন আগেই ছিল সব্যসাচীর জন্মদিন। সেদিন তাঁর সঙ্গে একটি ছবি পোস্ট করে শুভেচ্ছা জানান অভিনেত্রীও।

Updated By: Nov 4, 2022, 02:05 PM IST
Aindrila Sharma: নিজে হাতে করে নিয়ে এসেছি, নিজে হাতে বাড়ি ফিরিয়ে নিয়ে যাব! ঐন্দ্রিলাকে নিয়ে লিখলেন সব্যসাচী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ব্রেন স্ট্রোকে আক্রান্ত ঐন্দ্রিলা। কেমন আছেন অভিনেত্রী? কেমন আছেন তাঁর ভালোবাসার একান্ত আপন মানুষটি? ক্যানসার আক্রান্ত ঐন্দ্রিলার হঠাৎ করে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হওয়ার খবর সামনে আসতেই হতভম্ব হয়ে যায় তাঁর অসংখ্য অনুরাগী। অভিনেত্রীর শরীর-স্বাস্থ্যের খবর জানতে চেয়ে বার বার ফোন যায় তাঁর 'বেঁচে থাকার কারণ' সবস্যসাচীর কাছে। অবশেষে প্রাথমিক ধাক্কা সামলে প্রিয়তমা ঐন্দ্রিলা শর্মাকে নিয়ে ফের সোশ্যাল মিডিয়ায় লিখলেন তাঁর বিশেষ বন্ধু সব্যসাচী চৌধুরী। 

ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে ঐন্দ্রিলা হাসপাতালে ভর্তি হয়েছেন মঙ্গলবার রাতে। অবশেষে ৩ দিনের মাথায়, শুক্রবার সকালে সবস্যাচী লিখেছেন, 'ঐন্দ্রিলার বিষয়ে অযথা নেতিবাচক খবর ছড়ানো বন্ধ করুন। কিছু নিম্নমানের তথাকথিত মিডিয়ার ভুয়ো খবরে নিজেদের বিভ্রান্তি বাড়াবেন না অথবা ওর বাড়ির লোককে বিরক্ত করবেন না। আমি এখনও অবধি কোনও সংবাদমাধ্যমের সাথে যোগাযোগ করিনি, সাক্ষাৎকার দিইনি, দেবও না। শুধু জেনে রাখুন, মেয়েটা লড়ে যাচ্ছে, সাথে লড়ছে একটা গোটা হাসপাতাল। নিজের হাতে করে নিয়ে এসেছিলাম, নিজের হাতে ওকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাবো। এর অন্যথা কিছু হবে না।'

সবকিছু ঠিকঠাকই চলছিল, তবে হঠাৎই যেন কেমন সব ওলটপালট হয়ে গেল। ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হওয়ার পর এই মুহূর্তে সুস্থ হওয়ার জন্য লড়ছেন ঐন্দ্রিলা শর্মা। হাসপাতাল সূত্রে পাওয়া খবরে, বৃহস্পতিবার সকালেও ভেন্টিলেশনে ছিলেন অভিনেত্রী। কোমাচ্ছন্ন অবস্থায় ছিলেন তিনি। একদিক অসাড় বলেও জানা গিয়েছি। মঙ্গলবার রাতে আচমকাই ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন ঐন্দ্রিলা শর্মা। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে। স্ট্রোকের ফলেই মাথায় রক্ত জমাট বেঁধে যায় অভিনেত্রীর। মস্তিষ্কে প্রবল রক্তক্ষরণ নিয়ে ভর্তি করার পর মঙ্গলবার রাতেই হাওড়ার বেসরকারি হাসপাতালে ঐন্দ্রিলা শর্মার মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়।

একাদশ শ্রেণিতে পড়ার সময় ২০১৫-র ৫ ফেব্রুয়ারি জন্মদিনের দিনই তাঁর শরীরে বেড়ে ওঠা মারণরোগের কথা প্রথম জানতে পারেন ঐন্দ্রিলা। তাঁর অস্থি মজ্জায় মারণ রোগ বাসা বেঁধেছিল। তারপরই লড়াই শুরু হয় ঐন্দ্রিলার। তখন তিনি বহরমপুরেই থাকতেন। মেয়েকে নিয়ে দিল্লিতে চিকিৎসার জন্য নিয়ে যান বাবা-মা। চিকিৎসকরা জানিয়ে দেন ঐন্দ্রিলার হাতে বেশি সময় নেই। এরপর একের পর এক কেমো, ইঞ্জেকশন শুরু হয়। শরীর যেন ক্রমশ কুঁকড়ে যাচ্ছিল। দীর্ঘ লড়াইয়ের পর তবে ২০১৬ সালে সুস্থ হয়ে ওঠেন ঐন্দ্রিলা শর্মা। ২০১৬ থেকে ২০২১, টানা পাঁচ বছর বেশ ভালোই কাটছিল ঐন্দ্রিলা শর্মার। ততদিনে ঐন্দ্রিলার অভিনয় জীবন শুরু গিয়েছে। 

কিন্তু ২০২১-এর ফেব্রুয়ারিতে হঠাৎই ছন্দপতন। আচমকা ডান কাঁধে যন্ত্রণা শুরু হয় ঐন্দ্রিলার। অভিনেত্রী ভেবেছিলেন শোয়ার দোষে হয়তো ব্যথা। তারপর জানা যায়, ডান ফুসফুসে ১৯ সেন্টিমিটারের একটি টিউমার রয়েছে। আবারও শুরু হয় কেমো, সেই যন্ত্রণা। ঐন্দ্রিলা তাঁর এই লড়াইয়ে সবসময় পাশে পান বন্ধু, প্রেমিক, অভিনেতী সব্যসাচী চৌধুরীকে। সর্বক্ষণ ঐন্দ্রিলার পাশে পাশে থাকতে দেখা যায় তাঁকে। বিগত কয়েক মাস ক্যানসারের সঙ্গে কঠিন যুদ্ধ চালিয়েছেন ঐন্দ্রিলা। সবসময় তাঁর পাশে ছিলেন তাঁর প্রেমিক অভিনেতা সব্যসাচী চৌধুরী। তাঁদের দীর্ঘ লড়াইয়ের কাহিনী সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেন অভিনেতা। 

ঐন্দ্রিলা সম্প্রতি সুস্থ হওয়ার পর একসঙ্গে ছবিও পোস্ট করেছেন তাঁরা। দুদিন আগেই ছিল সব্যসাচীর জন্মদিন। সেদিন তাঁর সঙ্গে একটি ছবি পোস্ট করে শুভেচ্ছা জানান অভিনেত্রীও। ২০১৭ সালে 'ঝুমুর' ধারাবাহিকের হাত ধরেই টেলিভিশনে কাজ করা শুরু করেন ঐন্দ্রিলা। সেই ধারাবাহিকেই ঐন্দ্রিলার বিপরীতে ছিলেন অভিনেতা সব্যসাচী চৌধুরী। সেখান থেকেই তাঁদের বন্ধুত্বের শুরু। পরে সেই বন্ধুত্ব প্রেমে বদলে যায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.