সইফ-করিনার মাঝে ঢুকে পড়েন অক্ষয় কুমার!

টশন শ্যুটিংয়ের সময় থেকেই সূত্রপাত, বললেন করিনা 

Updated By: Dec 11, 2019, 02:24 PM IST
সইফ-করিনার মাঝে ঢুকে পড়েন অক্ষয় কুমার!

নিজস্ব প্রতিবেদন: টশন-এর শ্য়ুটিংয়ের সময়ই সইফ আলি খানের প্রেমে পড়ে যান (Kareena Kapoor Khan) করিনা কাপুর। বার বার প্রকাশ্যে আসে সেই খবর। (Tashan) টশন-এর শ্যুটিংয়ের সময় সমুদ্র সৈকতে সইফকে সানবাথ নিতে দেখে নাকি পাগল হয়ে গিয়েছিলেন করিনা। মনে মনে সে কথা গোপনে রাখলেও, সইফই নাকি তাঁকে বিয়ের প্রস্তাব দেন। সইফ এবং তাঁর গোপন সম্পর্কের কথা প্রথম জানতে পারেন অক্ষয় কুমার। সম্প্রতি একটি অনুষ্ঠানে হাজির হয়ে এমনই জানান করিনা কাপুর খান।

আরও পড়ুন : শর্মিলার জন্মদিনে রণথম্ভোরে পতৌদিরা, দেখুন সইফ, করিনাদের অন্যরকম ছবি
তিনি বলেন, টশন-এর শ্যুটিংয়ের সময় তিনি যখন সইফের প্রেমে হাবুডুবু খাচ্ছেন, সেই সময় তাঁদের রসায়ন ধরা পড়ে য়ায় (Akshay Kumar) অক্ষয় কুমারের চোখে। করিনার কথা শুনে হেসে ফেলেন আক্কি। তিনি বলেন, করিনা এবং সইফ যখন শ্যুটিং সেটে একে অপরের সঙ্গে  জমিয়ে প্রেম করছেন, সেই সময় তিনি সবকিছু জানতে পারেন। (Saif Ali Khan) সইফের ঘর ছিল, তাঁর ঘরের পাশেই। সেই কারণে তিনিই প্রথম সবকিছু জানতে পেরে যান বলেও জানান অক্ষয়।

আরও পড়ুন :  করিনাকে জোর করে বিয়ে করেন সইফ? গোপন কথা প্রকাশ্যে আনলেন কাপুর-কন্যা
প্রসঙ্গত করিনাকে একবার নয়, পরপর দুবার বিয়ের প্রস্তাব দেন সইফ আলি খান। কিন্তু প্রথমে সইফের বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেন করিনা। তাঁরা একে অপরকে ভালভাবে চেনেন না জানেন না, সেই কারণেই বিয়ের প্রস্তাব ফেরান করিনা। এরপর প্যারিসে গিয়ে ফের করিনাকে বিয়ের প্রস্তাব দেন সইফ আলি খান। সম্প্রতি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে এসব বিষয়েই খোলসা করে জানান করিনা কাপুর খান।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে (Sharmila Tagore) শর্মিলা ঠাকুরের ৭৫ বছরের জন্মদিন কাটিয়ে সবে সবে মুম্বইতে ফেরেন সইফ, করিনা। ছেলে (Taimur Ali Khan) তৈমুরকে কাধে বসিয়ে বিমানবন্দর দিয়ে হেঁটে যেতে দেখা যায় সইফ আলি খানকে।

.