ঠান্ডা লড়াইয়ে সলমনকে 'থামস ডাউন' দেখিয়ে রণবীর থামস আপে!

ভাইজান জমিহারা! না,না বক্স অফিসে সলমন খান রাজ চললেও, বিজ্ঞাপনী দুনিয়ায় মাটি হারালেন সলমন খান। কোকা কোলা তাদের বিজ্ঞাপনে আর সলমন খানকে ব্যবহার করবে না। সল্লুর বদলে কোকাকোলার ব্র্যান্ড অ্যাম্বাসাডার হিসেবে দেখা যেতে পারে রণবীর সিংকে। সেপ্টেম্বরেই সলমনের সঙ্গে কোকা কোলার চুক্তির মেয়াদ শেষ হয়ে গিয়েছে। চার বছরের সেই চুক্তি কোকা কোলা আর রিনিউ না করার সিদ্ধান্ত নিয়েছে বলে খবর।

Updated By: Oct 19, 2016, 09:51 PM IST
ঠান্ডা লড়াইয়ে সলমনকে 'থামস ডাউন' দেখিয়ে রণবীর থামস আপে!

ওয়েব ডেস্ক: ভাইজান জমিহারা! না,না বক্স অফিসে সলমন খান রাজ চললেও, বিজ্ঞাপনী দুনিয়ায় মাটি হারালেন সলমন খান। কোকা কোলা তাদের বিজ্ঞাপনে আর সলমন খানকে ব্যবহার করবে না। সল্লুর বদলে কোকাকোলার ব্র্যান্ড অ্যাম্বাসাডার হিসেবে দেখা যেতে পারে রণবীর সিংকে। সেপ্টেম্বরেই সলমনের সঙ্গে কোকা কোলার চুক্তির মেয়াদ শেষ হয়ে গিয়েছে। চার বছরের সেই চুক্তি কোকা কোলা আর রিনিউ না করার সিদ্ধান্ত নিয়েছে বলে খবর।

আরও পড়ুন- সুজানের জন্মদিনে কি যাবেন হৃতিক

বৃহত্তম ঠান্ডা পানীয় নির্মাতা সংস্থাটি তাদের সফট ড্রিংক 'থামস আপ'-এর ব্র্যান্ড অ্যাম্বাসাডারে হিসেবে সলমনকেনিয়ে আসে ২০১২ সালের নভেম্বরে। বছরে এর জন্য সলমনকে ৫ কোটি টাকা করে দেয় কোকা কোলা। অক্ষয় কুমার এর আগে থামস আপ-এর বিজ্ঞাপনে ছিলেন। তার আগে সল্লু ২০০০ সালের গোড়াতেও থামস আপ-এর ব্র্যান্ড অ্যাম্বাসাডার ছিলেন।

কিন্তু কী কারণে সরছেন সলমন! শোনা যাচ্ছে পাকিস্তানের শিল্পীদের নিষিদ্ধ করার প্রতিবাদে মুখে খোলায় সল্লুকে নিয়ে বিতর্ক হওয়ায় ঠান্ডা কোম্পানি মুখ ঘুরিয়ে নিচ্ছে। অবশ্য এসবই জল্পনা।

.