হাতে কোয়ারেন্টাইন স্ট্যাম্প দিচ্ছে মহারাষ্ট্র সরকার, সতর্ক করলেন অমিতাভ বচ্চন

আইসোলেশন যাওয়ার আগে মহারাষ্ট্র সরকারের কোয়ারেন্টাইন স্ট্যাম্প লাগিয়ে টুইট করেন বিগ বি। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: May 26, 2020, 12:06 PM IST
হাতে কোয়ারেন্টাইন স্ট্যাম্প দিচ্ছে মহারাষ্ট্র সরকার, সতর্ক করলেন অমিতাভ বচ্চন

নিজস্ব প্রতিবেদন : স্বেচ্ছায় নিজেকে গৃহবন্দি করে ফেললেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন। বুধবার থেকে 'হোম আইসোলেশন' যাওয়ার কথা জানান বিগ বি। তার আগে মহারাষ্ট্র সরকারের কোয়ারেন্টাইন স্ট্যাম্প লাগানো নিয়ে টুইট করে সকলকে সতর্ক করেন। 

জানা যাচ্ছে, যেসমস্ত ব্যক্তিদের আইসোলেশনে পাঠানো হচ্ছে, এবং যাঁরা স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে যাচ্ছেন, তাঁদের হাতে সরকারি ভাবে স্ট্যাম্প লাগানোর সিদ্ধান্ত নেওয়া হচ্ছে। যাতে কোনওভাবে এই ব্যক্তিরা জনসমক্ষে আসেলে তাঁদেরকে চিহ্নিত করা যায়। অমিতাভ বচ্চনের টুইট থেকে জানা যাচ্ছে, সাধারণত ভোট দেওয়ার পর যে কালি ব্যবহার করা হয় সেটা দিয়েই এই স্ট্যাম্প লাগানো হচ্ছে। আর এই কালি সহজে ওঠার নয়। টুইটে সকলকে সাবধানে থাকার কথাও জানিয়েছেন বিগ বি।

আরও পড়ুন-কোয়ারেন্টাইনে পাঠানো হল ভজন সম্রাট অনুপ জালোটাকে

প্রসঙ্গত, এর আগে করোনাভাইরাস নিয়ে সকলকে সতর্ক করতে একাধিক টুইট করেন অমিতাভ বচ্চন।

এদিকে অমিতাভ বচ্চনের এই টুইট থেকে বিভ্রান্তি ছড়ায় যে বিগ বি-র হাতেই স্ট্য়াম্প লাগিয়েছে মহারাষ্ট্র সরকার। যদিও সেটা একেবারেই নয়, উনি মহারাষ্ট্র সরকারের স্ট্যাম্প লাগানোর বিষয়টিকে সতর্ক করেছেন মাত্র।

প্রসঙ্গত, করোনা আতঙ্কে সুরক্ষিত থাকতে অভিনেতা দিলীপ কুমার, ভজন সম্রাট অনুপ জালোটা-র মত তারকাও কোয়ারেন্টাইনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। শুধু তাই নয়, সইফ-করিনা, অক্ষয় সহ বহু বলি তারকাই এই সময় শ্যুটিং বাতিল করে বাড়িতে থাকারই সিদ্ধান্ত নিয়েছেন। প্রসঙ্গত, গোটা দেশে কর্ণাটক ও মহারাষ্ট্রেই করোনা আক্রান্ত রোগীর সংখ্যা সব থেকে বেশি। BOOM প্রতিবেদনের দাবি অনুযায়ী, অমিতাভ বচ্চন নিজের হাতে কখনওই স্ট্যাম্প লাগাননি। বিভিন্ন সংবাদমাধ্য়ম বিভ্রান্তি ছড়ায়। 

আরও পড়ুন- ৩১ মার্চ পর্যন্ত সমস্ত শ্যুটিং, সিরিয়ালের পুরনো এপিসোডই দেখতে হবে দর্শকদের?