'কিছুতেই টাইট দিতে পারছি না এই মহিলাকে' Debashree Roy-কে এ কী বললেন Moumita!

সোমবার সোশ্যাল মিডিয়ায় লাইভে এসেই এই উক্তি মৌমিতার।

Updated By: Sep 13, 2021, 04:38 PM IST
'কিছুতেই টাইট দিতে পারছি না এই মহিলাকে' Debashree Roy-কে এ কী বললেন Moumita!

নিজস্ব প্রতিবেদন: সোমবার সোশ্যাল মিডিয়ায় লাইভে এসে অভিনেত্রী মৌমিতা গুপ্ত (Moumita Gupta) অভিনেত্রী দেবশ্রী রায়ের (Debashree Roy) উদ্দেশ্যে বললেন, কিছুতেই এই মহিলাকে টাইট দিতে পারছি না, কোনভাবেই সায়েস্তা করতে পারছি না। তাঁর কথা শুনে হেসে ফেলেন দেবশ্রীও। আসলে এর সঙ্গে বাস্তবের কোনও সম্পর্ক নেই, সবটাই 'সর্বজয়া' (Sharbojoya) ধারাবাহিকের চিত্রনাট্য। সেই ধারাবাহিকেই মৌমিতা ও দেবশ্রী একে অপরের জা। সেখানেই সর্বজয়াকে নানাভাবে বিপাকে ফেলতে চাইছে তাঁর বড় জা। কিন্তু কোনও কিছুতেই পরাস্ত করতে পারছে না তাঁকে। 

আরও পড়ুন: শান্ত মাথায় সিদ্ধান্ত নিতে শিখিয়েছে Nick, অকপট Priyanka Chopra

সম্প্রতি এই ধারাবাহিকে দেখা যাচ্ছে, বাড়িতে তৈরি হচ্ছে তালের বড়া। সর্বজয়ার সেই কর্মকাণ্ড ভেস্তে দেওয়ার জন্য উঠে পড়ে লেগেছে তাঁর বড় জা। আদৌ কি বাড়ির লোকেদের প্রশংসা প্রাপ্তি হবে সর্বজয়ার নাকি সবটাই বরবাদ করে দেবেন তাঁর বড় জা। তাই জানা যাবে সোমবারের এপিসোডে। সেকথা দর্শকদের জানাতেই এদিন লাইভে আসে সর্বজয়ার টিম। 

বেশ কয়েকদিন হল ছোটপর্দায় কামব্যাক করেছেন দেবশ্রী রায়। সর্বজয়া ধারাবাহিকের প্রথম প্রোমো থেকেই আলোচনার শীর্ষে এই ধারাবাহিক। সর্বজয়ার চরিত্রের জন্য ট্রোলও হতে হয়েছে দেবশ্রী রায়কে। কিন্তু সর্বজয়ার মতোই হেরে যাওয়ার পাত্রী নন অভিনেত্রী। ধারাবাহিকের টেলিকাস্ট শুরু হতেই বদলে গেছে সমীকরণ। প্রথমদিন থেকেই টিআরপি তালিকায় সেরা তিনে রয়েছে এই সিরিয়াল। গত সপ্তাহে টিআরপি চার্টে এসেছে নয়া মোড়। তিন নম্বর থেকে আরও একধাপ এগিয়ে আপাতত দ্বিতীয় স্থানে রয়েছে এই সিরিয়াল।

   (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.