'বৌদি' ডাকে ঘোর আপত্তি দীপিকার, দেখুন কী বললেন...

 এই অপছন্দের কথা নিজের মুখেই জানিয়েছেন দিপ্পি। 

Updated By: Dec 3, 2018, 05:07 PM IST
'বৌদি' ডাকে ঘোর আপত্তি দীপিকার, দেখুন কী বললেন...

নিজস্ব প্রতিবেদন: দীপবীর এখন বিবাহিত দম্পতি। তবে তাতে কী? দীপিকাকে কিন্তু 'বৌদি' (ভাবি) বলে ডাকা চলবে না। তাহলেই মুশিকল। তাঁকে নিয়ে এই শব্দটা বিন্দু মাত্র পছন্দ নয় দিপ্পির। হ্যাঁ, ঠিকই শুনছেন। তাঁর এই অপছন্দের কথা নিজের মুখেই জানিয়েছেন দিপ্পি। 

ঘটনাটি ঘটে, শনিবার দীপবীরের বলিউড রিসেপশন পার্টিতে। পার্টির শুরুতেই সংবাদমাধ্যমের জন্য পোজ দেন দিপ্পি। নব-দম্পতিতে দেখার পরই উচ্ছ্বসিত হয়ে পড়েন পাপারাৎজিরা। রণবীর-দীপিকাও অবশ্য পাপারাৎজির ক্যামেরার সামনে হাসি খুশি মুখে পোজ দেন। হাত মেলান। তাঁদের সঙ্গে ছবিও তোলেন। এই সময়ই রণবীরকে 'বাবা' (এই নামেই তাঁকে ডাকেন সাংবাদিক বন্ধুরা) বলে এবং নববধূ দিপ্পিকে দেখে মজা করেই 'ভাবি' 'ভাবি'  (বৌদি) বলে ডাকতে থাকেন সকলে। সেময়ই পাপারাৎজিদের দীপিকা জানিয়ে দেন, ''ভাবি মত বুলাও না'' অর্থাৎ বৌদি বলে ডেকো না প্লিজ। 

আরও পড়ুন-অবহেলায় পড়ে রয়েছে প্রিয়াঙ্কার পৈত্রিক ভিটে, বিয়েতে আমন্ত্রণ মেলেনি প্রতিবেশীদের

দেখুন ঠিক কী ঘটেছে...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

প্রসঙ্গত চিত্র সাংবাদিকদের কাছে রণবীর ও দীপিকা বেশ জনপ্রিয়। এই দুই তারাকা কখনওই পাপারাৎজিদের বিশেষ চটান না। সবসময়ই সাংবাদিকদের সামনে হাসি মুখে পোজ দিতে দেখা যায় তাঁদের। প্রসঙ্গত, বিয়ের পর ইতিমধ্যেই আগামী ছবি 'সিম্বা'র প্রমোশন শুরু করে দিয়েছেন রণবীর। সোমবারই ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তিনি। সেখানে 'সিম্বা' তারকা রণবীরকে কাঁধেই তুলে নেন সকলে।

আরও পড়ুন-বিয়েতে পুত্রবধূ প্রিয়াঙ্কাকে এই উপহারই দিয়েছেন শাশুড়ি মা ডেনিস

.