বিয়েতে দীপিকার লেহেঙ্গার দাম শুনলে চমকে উঠবেন

 'দীপবীর'-এর এই লেক কোমোর বিয়ে যে বিলাস বহুল হবে তা বলাই বাহুল্য।

Updated By: Nov 17, 2018, 07:36 PM IST
বিয়েতে দীপিকার লেহেঙ্গার দাম শুনলে চমকে উঠবেন

নিজস্ব প্রতিবেদন: অবশেষে বলিউডের 'পদ্মবতী'কে বিয়ে করেই ছাড়লেন 'খলজি'। থুড়ি রণবীর-দীপিকার কথা বলছিলাম। এতদিনে তাঁর মস্তানিকে নিজের করে পেয়েছেন বাজিরাও।  রণবীর-দীপিকার রূপকথার বিয়ের ছবি দেখে মুগ্ধ ভক্তরা। 'দীপবীর'-এর এই লেক কোমোর বিয়ে যে বিলাস বহুল হবে তা বলাই বাহুল্য।

জানা যাচ্ছে বিয়ের জন্য কোটি কোটি টাকা খরচ করেছেন 'দীপবীর'। কঙ্কনি ও সিন্ধি, দুই রীতির বিয়ের সাজেই মোহময়ী দেখাচ্ছিল 'পদ্মাবতী'। কঙ্কনি রীতিতে বিয়ের দিন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইনার শাড়িও সিন্ধি রীতিতে বিয়ের দিল সব্যসাচীরই ডিজাইন করা ট্রাডিশনাল লেহেঙ্গা পরেছিলেন দীপ্পি। তবে সিন্ধি ওয়েডিংয়ে দীপিকার লেহেঙ্গা যে বেশ মনকাড়া তা বলতেই হয়। বিশেষ করে লাল লেহেঙ্গার উপর সোনালি এমব্রয়ডরি কাজ গুলি যে অসাধারণ তা বলাই বাহুল্য। পাশাপাশি চৌকি ডিজাইন করা চুনরি বেশ মনকাড়া। যাতে সোনা দিয়ে লেখা লেখা 'সদা সৌভাগ্যবতী ভবঃ'। এদিকে দীপিকা হাতে যে চূড়া পরেছিলেন সেটি রাহুল রাবতার ডিজাইন করা বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন-বৌদিকে 'আপত্তিকর' ভাবে স্পর্শ ঈশানের! হাত সরিয়ে দিলেন শাহিদপত্নী

তবে সিন্ধি বিয়েতে দীপিকা যে সব্যসাচীর ডিজাইন করা লেহেঙ্গা পরেছিলেন, তার দাম কত জানেন?

জানা যাচ্ছে এই লেহেঙ্গার দাম ৮.৯৫ লক্ষ টাকা। যদিও বি-টাউনের অন্যান্য বিয়ের সঙ্গে তুলনা করলে এই লেহেঙ্গাকে যে বেশ দামি বলা যায়, তেমনটাও নয়। তাই নয় কি? এর আগে জানা যায়, দীপিকা যে গয়না কিনেছিলেন তাঁর দাম ১ কোটি টাকা। মঙ্গলসূত্রের দাম ২০ লক্ষ টাকা। রণবীর দীপিকাকে বাগদানের সময় যে আংটি পরান তার দাম ১.৩ থেকে ২.৭ কোটি হতে পারে বলে জানা যাচ্ছে। পাশাপাশি রণবীর যে জলবিমানে করে দীপিকাকে বিয়ে করতে গিয়েছিলেন তার দাম ৪ কোটি বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন-দিদি নয়, সারাকে এই নামেই ডাকে তৈমুর!

.