Dev-এর ১৫ বছর, Hoichoi-এর সঙ্গে মেতে উঠুন সেলিব্রেশনে

দেবের (Dev) চারটি একেবারে আলাদা স্বাদের ছবি দেখানো হবে হইচই-এর প্ল্যাটফর্মে। 

Updated By: Feb 22, 2021, 10:59 PM IST
Dev-এর ১৫ বছর, Hoichoi-এর সঙ্গে মেতে উঠুন সেলিব্রেশনে

নিজস্ব প্রতিবেদন : ইন্ডাস্ট্রিতে দেবের (Dev) পনেরো বছর। চরাই-উতরাই পেরিয়ে অনেকটা সময় কাটিয়েছেন সুপারস্টার। এখনও অভিনয় করছেন। চলচ্চিত্র জগতে এক অন্য ধারার ছবি  নিয়ে আসার চেষ্টা চালিয়ে যাচ্ছেন প্রতিনিয়ত। হিরো হিসাবে শীর্ষে থাকা অবস্থায় কমার্শিয়াল ছবি থেকে বেরিয়ে এসে নতুন নতুন কনটেন্ট উপহার দিয়েছেন বাংলা ছবির দর্শকদের। তৈরি করেছেন প্রযোজনা সংস্থা দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চারস। এই প্রযোজনা সংস্থার চারটি ছবি স্ট্রিমিং হতে চলেছে। 

কবীর, ককপিট, চ্যাম্প ও হইচই আনলিমিটেড। দেবের (Dev) চারটি একেবারে আলাদা স্বাদের ছবি দেখানো হবে হইচই-এর প্ল্যাটফর্মে। ২৪ ফেব্রুয়ারি দেখানো হবে দেব-রুক্মিণী অভিনীত কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত ছবি কবীর। ২৫ ফেব্রুয়ারি দেখানো হবে দেব-রুক্মিণী-কোয়েল অভিনীত কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত ছবি ককপিট। ২৬ ফেব্রুয়ারি দেখানো হবে দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চারস ও রুক্মিণীর প্রথম অভিনীত, রাজ চক্রবর্তী পরিচালিত ছবি চ্যাম্প। ২৭ ফেব্রুয়ারি দেখানো হবে অনিকেত চট্টোপাধ্যায় পরিচালিত দেব, শাশ্বত, খরাজ অভিনীত ছবি হইচই আনলিমিটেড। 

আরও পড়ুন, জাভড়েকরের সঙ্গে এক মঞ্চে ঋতুপর্ণা, আবীর, পাওলিরা

এই খবরে উচ্ছ্বসিত দেব (Dev) ভক্তরা। যাঁরা এখনও এই ছবি দেখে উঠতে পারেননি, তাঁরা নিজেদের প্ল্য়ান সেট করে নিন। দেবের পনেরো বছর সেলিব্রেশনে মেতে উঠুন। আরও পড়ুন, শঙ্কুর সঙ্গে 'চায়ে পে চর্চায়' অরিন্দম, BJP-তে যোগদানের জল্পনা ওড়ালেন পরিচালক