Dev-Mimi: জুটিতে দেব-মিমি! মধ্যপ্রদেশের প্রযোজনা সংস্থার বাংলা ছবি 'প্রেমের কথা'

এই প্রথম কোনও বাংলা ছবির পুরোদস্তুর শুটিং হবে মধ্যপ্রদেশে। ইতিমধ্যেই প্রযোজনা সংস্থার তরফ থেকে যোগাযোগ করা হয়েছে দেবের(Dev) সঙ্গে। আগামী মাসেই ছবি নিয়ে কলকাতাতেই মুখোমুখি দেব-মিমির(Mimi) সঙ্গে আলোচনায় বসবে সংস্থার প্রতিনিধিরা।

Updated By: Apr 20, 2022, 10:00 PM IST
Dev-Mimi: জুটিতে দেব-মিমি! মধ্যপ্রদেশের প্রযোজনা সংস্থার বাংলা ছবি 'প্রেমের কথা'

নিজস্ব প্রতিবেদন: মধ্যপ্রদেশের এক প্রযোজনা সংস্থা তৈরি করতে চলেছে তাঁদের প্রথম বাংলা ছবি। হৃষিকিং-এর পরিচালনায় তৈরি হবে এই ছবি। ছবির নাম 'প্রেমের কথা'। এই ছবিতেই জুটি বাঁধতে চলেছে দেব(Dev) ও মিমি চক্রবর্তী(Mimi Chakrabortyt)। যদিও এখনও তাঁদের মধ্যে পাকা কথা হয়নি। তবে প্রযোজনা সংস্থার কথা অনুযায়ী এই ছবিতে নায়কের চরিত্রে থাকবেন দেব। 

ছবির শুটিং হবে মধ্যপ্রদেশে। এই প্রথম কোনও বাংলা ছবির পুরোদস্তুর শুটিং হবে মধ্যপ্রদেশে। ইতিমধ্যেই প্রযোজনা সংস্থার তরফ থেকে যোগাযোগ করা হয়েছে দেবের সঙ্গে। আগামী মাসেই ছবি নিয়ে কলকাতাতেই মুখোমুখি দেব-মিমির সঙ্গে আলোচনায় বসবে প্রযোজনা সংস্থা। কলকাতার সুপারস্টার হিরো বলতে দেবকে নাকি চেনে এই প্রযোজনা সংস্থা। তাই রোম্যান্টিক ছবির হিরো হিসাবে তাঁকেই বেছে নেওয়া হয়েছে। দেব মিমি ছাড়াও আরও এক জুটিকে দেখা যাবে এই ছবিতে। একটি চরিত্রে থাকছেন ওম সাহানি তবে তাঁর বিপরীতে মধ্যপ্রদেশের কোনও বাঙালি অভিনেতার খোঁজেই রয়েছে প্রযোজনা সংস্থা। 

ছবিতে একই সঙ্গে রয়েছে প্রেম আর মানসিক টানাপড়েন। দুই কলেজ পড়ুয়া-প্রেম আর কাব্য। একে অপরের প্রেমে পাগল কিন্তু ঘটনাচক্রে কাব্যের বিয়ে ঠিক হয় আইপিএস অফিসারের সঙ্গে। এরপর কী ঘটে তা নিয়েই এগিয়েছে চিত্রনাট্য। প্রসঙ্গত উল্লেখ্য, দেব প্রযোজিত ও অভিনীত হইচই আনলিমিটেডে অভিনয় করার কথা ছিল মিমি চক্রবর্তীর। কিন্তু রাতারাতি সেই ছবি থেকে সরে দাঁড়িয়েছিলেন মিমি চক্রবর্তী। তাঁদের পারস্পরিক সম্পর্ক নিয়ে শোনা গিয়েছিল নানা জল্পনা। কিন্তু কোনওদিনই একে অপরের বিরুদ্ধে কোনও কথা বলেননি তাঁরা। এবার শোনা যাচ্ছে যে ফের বড়পর্দায় ফিরছে যোদ্ধা জুটি। 

আরও পড়ুন: The Kashmir Files: বক্স অফিসে তুমুল সফল, এবার ৪টি ভাষায় OTT প্ল্যাটফর্মে আসছে 'দ্য কাশ্মীর ফাইলস'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.