The Kashmir Files: বক্স অফিসে তুমুল সফল, এবার ৪টি ভাষায় OTT প্ল্যাটফর্মে আসছে 'দ্য কাশ্মীর ফাইলস'

অনুপম খের(Anupam Kher), মিঠুন চক্রবর্তী(Mithun Chakraborty), পল্লবী যোশী(Pallabi Joshi), দর্শন কুমার(Darshan Kumar) অভিনীত দ্য কাশ্মীর ফাইলস (The Kashmir Files) করমুক্ত করা হয়েছিল বেশ কয়েকটি রাজ্যে। এই ছবি নিয়ে যেমন ছিল উন্মাদনা, তেমনই ছিল বিতর্ক। 

Updated By: Apr 20, 2022, 09:05 PM IST
The Kashmir Files: বক্স অফিসে তুমুল সফল, এবার ৪টি ভাষায় OTT প্ল্যাটফর্মে আসছে 'দ্য কাশ্মীর ফাইলস'

নিজস্ব প্রতিবেদন: এই বছরের বড় রিলিজের তালিকায় নাম ছিল না 'দ্য কাশ্মীর ফাইলস'এর(The Kashmmir Files)। কিন্তু বিগত একমাসে বদলে গেছে চিত্রনাট্য। বড়স্টারদের ছবিকে কোণঠাসা করে দিয়েছে বিবেক অগ্নিহোত্রীর(Vivek Agnihotri) এই ছবি। কাশ্মীরী পন্ডিতদের কাশ্মীর(Kashmir) থেকে উৎখাত করার যে সত্য কাহিনী উঠে এসেছে এই ছবিতে তা মন জয় করেছে সাধারণ সিনেপ্রেমী থেকে শুরু করে সমালোচকদের। এই ছবির প্রশংসায় পঞ্চমুখ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) থেকে শুরু করে বলিউডের(Bollywood) তারকারা।

অনুপম খের(Anupam Kher), মিঠুন চক্রবর্তী(Mithun Chakraborty), পল্লবী যোশী(Pallabi Joshi), দর্শন কুমার(Darshan Kumar) অভিনীত এই ছবি করমুক্ত করা হয়েছিল বেশ কয়েকটি বিজেপি শাসিত রাজ্যে। এই ছবি নিয়ে যেমন ছিল উন্মাদনা, তেমনই ছিল বিতর্ক। অনেকের মতেই এটি বিজেপির প্রচারমূলক ছবি। ২৫০ কোটির বেশি ব্যবসা করেছে 'দ্য কাশ্মীর ফাইলস'। তবে অনেকেই এই ছবি দেখতে পায়নি বড়পর্দায়। তাঁদের জন্যই এবার ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে 'দ্য কাশ্মীর ফাইলস'। 

জি ফাইভে দেখা যাবে দ্য কাশ্মীর ফাইলস। হিন্দি, তামিল, তেলুগু, কন্নড়- চারটি ভাষায় মুক্তি পাবে এই ছবি। এই ছবির এক্সক্লুসিভ প্রিমিয়ার সম্পর্কে জি ফাইভের চিফ বিজনেস অফিসার বলেন,'আমরা সব সময়ই ভালো কনটেন্টের খোঁজে থাকি। দর্শকের তরফ থেকে দ্য কাশ্মীর ফাইলস খুব ভালো প্রতিক্রিয়া পেয়েছে, এটা জি ফাইভে প্রিমিয়ার করতে পেরে আমরা খুশি। খুব শীঘ্রই দিন ঘোষণা করা হবে।'

আরও পড়ুন: Amitabh-Aishwarya: ছেলের বউ ঐশ্বর্যকে প্রথমবার সামনে দেখে কেঁদে ফেলেছিলেন অমিতাভ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.