Dev: অসুস্থ বাবা, বিদেশ থেকে ফিরেই হাসপাতালে ছুটলেন দেব...

Dev-Rukmini: খাদানের শ্যুটিং শেষ করেই সৌদি আরবে ছুটি কাটাতে যান দেব ও রুক্মিনী। এরমধ্যেই শহর উত্তাল হয়ে ওঠে আরজি করে চিকিত্‍সকের ধর্ষণ ও খুনের ঘটনায়। এই মর্মান্তিক ঘটনায় কেন চুপ দেব, তা নিয়ে ওঠে প্রশ্ন। এরই মাঝে শহরে ফেরেন দেব। কিন্তু তার মাঝেই অভিনেতার আরেক বিপদ। 

Updated By: Aug 22, 2024, 03:13 PM IST
Dev: অসুস্থ বাবা, বিদেশ থেকে ফিরেই হাসপাতালে ছুটলেন দেব...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগত কয়েকদিন ধরেই বিদেশে ছুটি কাটাচ্ছিলেন দেব ও রুক্মিনী। গতকালই দেশে ফেরেন সুপারস্টার। আর সেখান থেকে ফিরেই চিন্তিত দেব, রাতেই ছুটলেন হাসপাতালে। অসুস্থ দেবের বাবা গুরুপদ অধিকারী, যিনি দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্সের কর্ণধারও। সূত্রের খবর, বুকে ব্যথা নিয়ে শহরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, হৃদরোগে আক্রান্ত হয়েছেন তিনি, এমনটাই খবর। 

আরও পড়ুন- Director Missing: পুলিসের সমন পেয়ে কলকাতায় এসে নিখোঁজ পরিচালক! মমতার থেকে সাহায্য প্রার্থনা কঙ্গনার...

জানা যাচ্ছে যে ইতোমধ্যেই অ্যাঞ্জিয়োগ্রাম করা হয়েছে তাঁর। তবে এখনও রিপোর্ট হাতে না পাওয়ায় আগামী চিকিত্‍সার সিদ্ধান্ত তার উপর ভিত্তি করেই ঠিক হবে। বুধবার সকালে দেবের সঙ্গে হাসপাতালে দেখা গেল রুক্মিণী ও দেবের বোনকেও। হাসপাতাল থেকে বেরোনোর ভিডিওতে দেবের চোখে মুখে চিন্তার ছাপ স্পষ্ট। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন- Sayantika Banerjee: 'ট্র্যাজেডি না কমেডি!', প্রতিবাদ মঞ্চে গিটার বাজিয়ে ট্রোলড সায়ন্তিকা, সমালোচনায় জীতুও...

সাম্প্রতিক সময়ে আরজি কর নিয়ে উত্তাল রাজ্য রাজনীতি থেকে শুরু করে গোটা দেশ। এই কারণে খাদানের টিজার রিলিজ আটকে দেন প্রযোজক দেব। তবে এটা ছাড়া এই বিষয়ে আর কোনও মন্তব্য না করায় বারংবার কটাক্ষের শিকার হচ্ছেন সুপারস্টার সাংসদ। তাঁকে নিয়ে চর্চার শেষ নেই। এরই মাঝে অসুস্থ দেবের বাবা। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.