Dev Patel: 'নিজেকে ভারতীয় ভাবলে লজ্জা করে', দেশের ঐতিহ্য সম্পর্কে বিস্ফোরক দেব প্যাটেল!

Dev Patel: সম্প্রতি অভিনেতা দেব প্যাটেল ভাগ করেছেন যে বড় হওয়ার সময়, তিনি তাঁর ভারতীয় ঐতিহ্যের জন্য 'লজ্জা' পেতেন। 'দ্য কেলি ক্লার্কসন শো'-তে তিনি এই কথা প্রকাশ করেছেন।

Updated By: Apr 11, 2024, 02:06 PM IST
Dev Patel: 'নিজেকে ভারতীয় ভাবলে লজ্জা করে', দেশের ঐতিহ্য সম্পর্কে বিস্ফোরক দেব প্যাটেল!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অভিনেতা দেব প্যাটেল 'স্লামডগ মিলিয়নেয়ার' এবং তাঁর সাম্প্রতিক পরিচালনায় তৈরি 'মাঙ্কি ম্যান'-এর মতো চলচ্চিত্রের জন্য পরিচিত। সম্প্রতি তিনি ভাগ করেছেন যে বড় হওয়ার সময়, তিনি তাঁর ভারতীয় ঐতিহ্যের জন্য 'লজ্জা' পেতেন। 'দ্য কেলি ক্লার্কসন শো'-তে তিনি এই কথা প্রকাশ করেছেন।
"একটা সময় ছিল যখন আমি আমার ঐতিহ্যের ভারতীয় অংশের জন্য লজ্জিত ছিলাম" প্যাটেল শোতে বলেছেন। প্যাটেল যোগ করেছেন, "যখন আপনি গ্রেটার লন্ডনে স্কুলে থাকেন, তখন এটিকে ভালো চোখে দেখা হয় না।"

আরও পড়ুন: Payel Sarkar: এখনও কেন অবিবাহিত? আসল কারণটা সামনে আনলেন পায়েল...
তারপরে তিনি তাঁর ভারতীয় পটভূমিকে ছোট করার চেষ্টা করার বিষয়ে বিশদভাবে বলেন " স্কুল জীবনে আমি চেষ্টা করছি যে আমি আমার ভারতীয় অংশটি না দেখাতে পারি, স্লামডগ মিলিয়নিয়ারের মতো চলচ্চিত্রে যাচ্ছি এবং এই ধরণের সিনেমা করছি। আমি আসলে বুঝতে পেরেছিলাম যে প্রথম সিনেমা দিয়েই আমি আমি দেখিয়ে ফেলছি। যেখানে আমি আমার দ্বিগুণ নামতে যাচ্ছি না, বরং উল্টে আমি ঐতিহ্যকে তিনগুণ নামতে যাচ্ছি।"
প্যাটেলের ছবি 'মাঙ্কি ম্যান' একটি অ্যাকশন-কমেডি যা ভারতীয় পৌরাণিক কাহিনী দ্বারা ব্যাপকভাবে প্রভাবিত, তাঁর ঐতিহ্যের একটি স্পষ্ট আলিঙ্গন প্রদর্শন করে। 

আরও পড়ুন: Zeenat Aman: 'বিয়ের আগে লিভ-ইন করা জরুরি', পরামর্শ জিনাত আমনের...
দেব প্যাটেলের পরিচালনায় আত্মপ্রকাশ, 'মাঙ্কি ম্যান' আসলে একটি অ্যাকশন-থ্রিলার যা সামাজিক ভাষ্যের সঙ্গে ফাইট সিকোয়েন্সকে মিশ্রিত করে। প্যাটেল শুধু পরিচালনাই করেননি, মুভিতে অভিনয়ও করেছেন। ছবিতে তিনি একজন ব্যক্তিকে চিত্রিত করেছেন যিনি তার জীবন ধ্বংস করে ফেলেছেন এমন দুর্নীতিবাজ অভিজাতদের বিরুদ্ধে প্রতিশোধ নিতে চাইছেন।
ছবিটি ভারতীয় পৌরাণিক কাহিনী থেকে অনুপ্রেরণা গ্রহণ করে, বিশেষ করে ভগবান হনুমানের চিত্র, যা শক্তি এবং ভক্তির জন্য পরিচিত। এই প্রভাব সম্ভবত তার সাংস্কৃতিক ঐতিহ্যের সাথে প্যাটেলের পুনঃসংযোগের প্রতিফলন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.