পাওলি ও অর্পিতার সঙ্গে একফ্রেমে দেব, আসছে 'সাঁঝবাতি'

এই ছবিতে একসঙ্গে প্রথমবারের জন্য জুটি বাঁধছেন দেব, পাওলি দাম, অর্পিতা চট্টোপাধ্যায় ও কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। 

Updated By: Jan 26, 2019, 08:23 PM IST
পাওলি ও অর্পিতার সঙ্গে একফ্রেমে দেব, আসছে 'সাঁঝবাতি'

রণিতা গোস্বামী

উইন্ডোজ প্রোডাশন থেকে বের হয়ে নিজের প্রযোজনা সংস্থা খুলেছেন অতনু রায়চৌধুরী। এবার তাঁর সেই প্রযোজনা সংস্থাই বছরের শুরুতেই বাংলা ছবি দর্শকদের জন্য আনলো বড় চমক। আসছে অতনু রায়চৌধুরীর নতুন প্রযোজনা সংস্থা বেঙ্গল টকিজের প্রথম ছবি 'সাঁঝবাতি'। আর দর্শকদের জন্য চমক হল এই ছবিতে একসঙ্গে প্রথমবারের জন্য জুটি বাঁধছেন দেব, পাওলি দাম, অর্পিতা চট্টোপাধ্যায় ও কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। 

আরও পড়ুন-রণবীর-আলিয়ার সম্পর্কে চিড়! ফের ভাঙছে সম্পর্ক?

হ্যাঁ, ঠিকই শুনছেন। এই প্রথমবার সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে দেবকে। পাশাপাশি, দেবের সঙ্গে দেখা যাবে পাওলি ও অর্পিতাকে। 'সাঁঝবাতি' ছবির পরিচালনা করবেন 'মাটি' ছবির পরিচালক শৈবাল বন্দ্যোপাধ্যায় ও লীনা গঙ্গোপাধ্যায়। 'সাঁঝবাতি' তাঁদের পরিচালনায় দ্বিতীয় ছবি হতে চলেছে। 'মাটি' ছবিতে পরিচালক লীনা ও শৈবালের সঙ্গে কাজ করেছিলেন পাওলি দাম। সেই ছবিতে পাওলি বিপরীতে দেখাগিয়েছিল আদিল হুসেনের মতো অভিনেতাকে। দুই বাংলার ভাগ হয়ে যাওয়া ও ভাগের পরবর্তী সময়ের ছবি উঠে এসেছিল 'মাটি' ছবিতে। যদিও 'সাঁঝবাতি' ছবির বিষয়বস্তু ঠিক কী তা অবশ্য এখনও প্রকাশ্যে আনা হয়নি। পরিচালক লীনা গঙ্গোপাধ্যায় শুধু এটুকু জানিয়েছেন ''সাঁঝবাতির গল্পে উঠে আসবে একটা অন্যরকম ছকভাঙা ভালোবাসার গল্প। ছবিতে নতুন রূপে দেব, পাওলি ও অর্পিতাদের দেখতে পাবেন দর্শক। সাঁঝবাতির গল্পের সঙ্গে মিশে রয়েছে সন্ধেবেলার সুর, প্রদীপের ম্লান আলো। গল্পের চরিত্রগুলির কথা ভেবেই দেব, অর্পিতা, পাওলিদের নেওয়া হয়েছে বলে জানান পরিচালক।'' 

আরও পড়ুন-ফের প্রেমে পড়েছেন শ্রাবন্তী! 

জানা যাচ্ছে ছবির কেন্দ্রীয় ভূমিকায় রয়েছেন দেব ও পাওলি। আর গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের স্ত্রী তথা অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়। ছবির অন্যতম আকর্ষণ সৌমিত্র চট্টোপাধ্যায়। জুন মাস থেকে ছবির শ্যুটিং শুরু হবে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন-১৩ বছর আগে দিদির বিয়েতে রণবীর, ভাইরাল কিছু অদেখা ছবি...

.