জানেন কেন সলমন খান 'সুলতান' ছবিটি করতে রাজি হয়েছিলেন?

গত বেশ কয়েক সপ্তাহ ধরে বলিউডে বেশ কয়েকটি ছবি ঘিরে দর্শকদের মনে জল্পনা তৈরি হয়েছে। শুধু জল্পনাই নয়, ছবিগুলিকে ঘিরে চূড়ান্ত প্রত্যাশাও তৈরি হয়েছে। একদিকে বলিউড বাদশা শাহরুখ খানের রইস। অন্যদিকে সলমন খানের সুলতান। প্রধানত এই ছবিদুটিকে ঘিরেই এখন আমাদের প্রত্যাশার পারদ তুঙ্গে। মনে নানা প্রশ্ন। কেমন হবে ছবিটা। গল্পটাই বা কেমন। এই জাতীয় আর কী। কিন্তু এটা কি জানেন সলমন খান কেন সুলতান ছবিটি করতে রাজি হয়েছিলেন?

Updated By: Apr 24, 2016, 10:53 AM IST
জানেন কেন সলমন খান 'সুলতান' ছবিটি করতে রাজি হয়েছিলেন?

ওয়েব ডেস্ক: গত বেশ কয়েক সপ্তাহ ধরে বলিউডে বেশ কয়েকটি ছবি ঘিরে দর্শকদের মনে জল্পনা তৈরি হয়েছে। শুধু জল্পনাই নয়, ছবিগুলিকে ঘিরে চূড়ান্ত প্রত্যাশাও তৈরি হয়েছে। একদিকে বলিউড বাদশা শাহরুখ খানের রইস। অন্যদিকে সলমন খানের সুলতান। প্রধানত এই ছবিদুটিকে ঘিরেই এখন আমাদের প্রত্যাশার পারদ তুঙ্গে। মনে নানা প্রশ্ন। কেমন হবে ছবিটা। গল্পটাই বা কেমন। এই জাতীয় আর কী। কিন্তু এটা কি জানেন সলমন খান কেন সুলতান ছবিটি করতে রাজি হয়েছিলেন?

সলমন খান অনুষ্কা শর্মা অভিনীত সুলতান ছবিটি মুক্তি পাওয়ার আগে থেকেই দর্শকদের কাছে হিট হয়ে গিয়েছে। ছবিটিকে ঘিরে আলোচনা এখন মুখে মুখে। কিন্তু এত বয়সে সুলতানের ওরকম একটা কুস্তিগীরের চরিত্রে অভিনয় করার জন্য সলমন খান কেন রাজি হয়েছিলেন এটা কি জানেন?

সলমন খান সবসময় শিখতে পছন্দ করেন। তাঁর কাছে অভিনয় করার সময় ছোট বড় সকলের কাছ থেকেই কিছু না কিছু তিনি শেখেন। এই ছবিতে অভিনয় করার জন্য তাঁকে অনেক কষ্ট পেতে হয়েছে। কুস্তিগীরের চরিত্রে অভিনয় করা খুব কঠিন। কিন্তু শিখতে গিয়ে কষ্ট করাটাকেই তিনি এনজয় করছেন বলে জানিয়েছেন। তাঁর মতে, শেখার সময় যদি কষ্ট না পাওয়া যায়, তাহলে শীর্ষে পৌঁছনো যায় না। সুলতান ছবিতে তাঁর চরিত্রটাও খুব কঠিন। পর্দায় সেটা ফুটিয়ে তোলার জন্য তাঁকে অনেক কষ্ট পেতে হয়েছে। পরিশ্রম করতে হয়েছে। আর এই সব করার জন্যই তিনি এই ছবিটি করতে রাজি হয়েছিলেন।

.