আব্রামকে হকি খেলোয়াড় বানাতে চান শাহরুখ!

যখনই শাহরুখ কেকেআর-এর জন্য মাঠে যান। তখনই শাহরুখের সঙ্গী হয় ছোট্ট আব্রাম। মাঠে বাবার সঙ্গে ঘুরে বেড়াতে বেশ ভালোবাসে সে। রবিবার কলকাতা নাইট রাইডার্সের খেলা দেখতে ইডেনে হাজির ছিল শাহরুখের গোটা পরিবারের সঙ্গে হাজির ছিল ছোট্ট আব্রামও। 

Updated By: Apr 9, 2018, 02:36 PM IST
আব্রামকে হকি খেলোয়াড় বানাতে চান শাহরুখ!

নিজস্ব প্রতিবেদন : যখনই শাহরুখ কেকেআর-এর জন্য মাঠে যান। তখনই শাহরুখের সঙ্গী হয় ছোট্ট আব্রাম। মাঠে বাবার সঙ্গে ঘুরে বেড়াতে বেশ ভালোবাসে সে। রবিবার কলকাতা নাইট রাইডার্সের খেলা দেখতে ইডেনে হাজির ছিল শাহরুখের গোটা পরিবারের সঙ্গে হাজির ছিল ছোট্ট আব্রামও। 

বর্তমানে আব্রাম ৫ বছরের। সম্প্রতি এক সাক্ষাৎকারে শাহরুখ জানিয়েছেন, আব্রামের নাকি খেলাধূলোতেই বেশি আগ্রহ। ও নাকি ফুটবল খেলতে ভীষণ ভালোবাসে এবং আব্রাম তাইকুণ্ড শিখছে বলেও জানান শাহরুখ।  পাশাপাশি কিং খানের আশা, হয়ত একদিন আব্রাম দেশের হয়ে হকি খেলবে। 

এখানেই শেষ নয়, সম্প্রতি সুইৎজারল্যান্ডে ঘুরতে গিয়ে স্কি প্রতিযোগীতাতেও অংশ নেয় আব্রাম। সেই ছবিও পোস্ট করেছিলেন কিং খান।

আরও পড়ুন-ইরফানের শারীরিক অবস্থার অবনতি!

 

 

তবে দুঃখের বিষয় আব্রামকে বারবার শাহরুখের সঙ্গে ক্রিকেট মাঠে আসতে দেখা গেলেও ক্রিকেটের থেকে অন্যান্য় খেলাতেই তার আগ্রহ বেশি। তাই হয়ত রবিবার খেলা দেখতে এসে ফোন নিয়ে খেলতেই ব্যস্ত থাকল আব্রাম।

আরও পড়ুন-আবারও বাবা হতে চলেছেন শাহিদ কাপুর?

আরও পড়ুন-সুহানা ও আব্রামের সঙ্গে নাইটদের জয়ের সেলিব্রেশন শাহরুখের