Durga Puja 2022: শব্দহীন ভিডিয়োতে জুড়লো সুর, মহালয়ার মুখে মোহময় মিমি

লালপাড় সাদা শাড়ি আর সোনার গয়নায় সেজে উঠে ঢাক বাজাচ্ছিলেন, সঙ্গে গানও গাইছিলেন মিমি। সম্প্রতি সাংসদ, অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া এমনই একটি ভিডিয়ো নেট দুনিয়ার চর্চার কারণ হয়ে গিয়েছিল। কারণ, সকলেই সেই ভিডিয়ো ক্লিক করে গান শুনতে গিয়ে হতাশ হয়েছিলেন। কোনও শব্দ সেখানে শোনা যায়নি। কোনও শব্দ ছাড়া, মিমিকে শুধু মুখ নাড়তে দেখে না হেসে পারেননি নেট নাগরিকরা। সারাদিন সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়োটি দেখে ঠাট্টা করতে শুরু করেন নেট নাগরিকরা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 24, 2022, 04:41 PM IST
Durga Puja 2022: শব্দহীন ভিডিয়োতে জুড়লো সুর, মহালয়ার মুখে মোহময় মিমি

Durga Puja 2022, Mimi Chakraborty, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লালপাড় সাদা শাড়ি আর সোনার গয়নায় সেজে উঠে ঢাক বাজাচ্ছিলেন, সঙ্গে গানও গাইছিলেন মিমি। সম্প্রতি সাংসদ, অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া এমনই একটি ভিডিয়ো নেট দুনিয়ার চর্চার কারণ হয়ে গিয়েছিল। কারণ, সকলেই সেই ভিডিয়ো ক্লিক করে গান শুনতে গিয়ে হতাশ হয়েছিলেন। কোনও শব্দ সেখানে শোনা যায়নি। কোনও শব্দ ছাড়া, মিমিকে শুধু মুখ নাড়তে দেখে না হেসে পারেননি নেট নাগরিকরা। সারাদিন সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়োটি দেখে ঠাট্টা করতে শুরু করেন নেট নাগরিকরা।

ভুল ভাঙাতে পরে আরও একটি ভিডিয়ো পোস্ট করেন মিমি। তাতে দেখা যায় তিনিও ওই শব্দবিহীন সেই ভিডিয়োটি দেখছেন। পরে বলেন, 'আপনারাও SOUND পাচ্ছেন না তো? পাবেন কী করে
কারণ পুরো গান আসতে অপেক্ষা আর কয়েকদিনের।' তবে শেষপর্যন্ত সেই অপেক্ষার অবসান হয়েছে। মুক্তি পেয়েছে মিমির পুজোর গান। গানটির নাম রাখা হয়েছে 'আমাদের পুজোর গান'। গানটি গেয়েছেন মিমি চক্রবর্তী নিজে। গানের ভিডিয়োর দৃশ্যায়ানেও মিমিকে দেখা গিয়েছে। বনেদি বাড়ির দুর্গাপুজোর প্রেক্ষাপটে তৈরি এই ভিডিয়োতে বিভিন্ন সাজে দেখা গিয়েছে মিমিকে। প্রথমে হলুদ লেহেঙ্গা সেজে উঠতে দেখা গিয়েছে মিমিকে। তারপর সাদা ট্রাডিশনাল শাড়ি আর সবুজ ব্লাউজে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তার পরের অংশে সাদা-রানি রঙের আনারকলি সালোয়ারে দেখা গিয়েছে। সব শেষে লালপাড় সাদা শাড়ি আর সোনার গয়নায় সেজে ডাক বাজাতে বাজাতে গান গেয়েছেন তিনি। আর গোটা মিউজিক ভিডিয়োটি ভালো করে দেখলেই নজরে আসবে এই পুজোর উদ্যোগে রয়েছেন শুধুমাত্র মহিলারা। যেখানে পুজোর আয়োজন থেকে পুজো করা, ঢাক বাজানো, কোনও জায়গাতেই পুরুষের দেখা মেলেনি। শুধুমাত্র 'ঝাড়ি মারা'র দৃশ্য়ায়নে এক পুরুষকে গিটার বাজাতে দেখা গিয়েছে।

আরও পড়ুন-'দুগ্গা' রূপে মিমি, প্রকাশ্যেই প্রেম নিবেদন অনুরাগীর, জবাব দিলেন নায়িকা

আরও পড়ুন-এ কী হল! গলা থেকে বেরোচ্ছে না শব্দ, মিমির গান শুনতে গিয়ে হতাশ শ্রোতা!

মিমির 'আমার পুজোর গান'-এর কথা ও সুর লিংকনের। মিউজিক ভিডিয়োর সংগীত পরিচালক তুহিন। সিনেমাটোগ্রাফির দায়িত্বে ছিলেন সায়ক চক্রবর্তী। কস্টিউম করেছেন স্যান্ডি এবং অভিষেক রায়ের টিম। ৩মিনিট ১৬ সেকেন্ডের এই গানের ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখে ফেলেছেন। গানের ভিডিয়োর নিচে উঠে এসেছে নানান মন্তব্য। তাতে কেউ লিখেছেন, 'মিমি চক্রবর্তী মানেই অন্যরকম অনুভূতি'। 'দুর্গাপুজোর আগে এরকম গান উপহার দেওয়ার জন্য মিমিদি তোমায় ধন্যাবাদ, তোমার গানের গলা অত্যন্ত সুন্দর, তোমার লুকস গুলোও দারুন, মিমিদি তোমায় আগাম পুজোর শুভেচ্ছা রইল'। কারোর কথায়, 'এবার পুজো পুজো অনুভূতি আসছে।' এছাড়াও আরও অনেক মন্তব্য উঠে এসেছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.