হৃতিক-কঙ্গনা 'কেচ্ছা'য় জড়াল আরও এক নতুন নাম

'কঙ্গনা-হৃতিক সাগা'...চলছে তো চলছেই। কোনও ইন্টারভ্যাল নেই। মোড়ে মোড়ে আছে শুধু টুইস্ট। যেভাবে রোজ একটু করে খোলস ছাড়ছে কঙ্গনা-হৃতিক 'কেচ্ছা' তা যেকোনও থ্রিলার ছবিকেও হার মানাবে। ছিল প্রেমের সম্পর্কের বিতর্ক। এখন তা এসে দাঁড়িয়েছে 'ব্ল্যাক ম্যাজিক'-এ।

Updated By: May 2, 2016, 08:42 PM IST
হৃতিক-কঙ্গনা 'কেচ্ছা'য় জড়াল আরও এক নতুন নাম

ওয়েব ডেস্ক: 'কঙ্গনা-হৃতিক সাগা'...চলছে তো চলছেই। কোনও ইন্টারভ্যাল নেই। মোড়ে মোড়ে আছে শুধু টুইস্ট। যেভাবে রোজ একটু করে খোলস ছাড়ছে কঙ্গনা-হৃতিক 'কেচ্ছা' তা যেকোনও থ্রিলার ছবিকেও হার মানাবে। ছিল প্রেমের সম্পর্কের বিতর্ক। এখন তা এসে দাঁড়িয়েছে 'ব্ল্যাক ম্যাজিক'-এ। হৃতিকের সঙ্গে কঙ্গনার সম্পর্কে ছিল কি ছিল না তার থেকেও বড় প্রশ্ন এখন কঙ্গনা কি সত্যি 'ব্ল্যাক ম্যাজিক' জানেন? এইসব কাহিনিতে নতুন এপিসোড জুড়লেন জারিনা ওয়াহাব।

কয়েকদিন আগেই এক বিস্ফোরক সাক্ষাৎকারে অধ্যয়ন সুমন দাবি করেন কঙ্গনা নাকি তাঁর ওপর কালা জাদু করতেন। ওই ইন্টারভিউতেই বলেন আরও এক চাঞ্চল্যকর তথ্য। জানান, আদিত্য পাঞ্চোলির সঙ্গে কঙ্গনার সম্পর্ক থাকাকালীন কঙ্গনার জন্য অধ্যয়নকে হুমকি দিয়েছিলেন আদিত্য। এরপর 'বাগি'র প্রিমিয়ারে আদিত্য পাঞ্চোলিকে এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, 'কোন হ্যায় ওহ? উসকো লেকে আ রে তু'? এতেই শুরু হয়ে যায় পাঞ্চোলির সংসারে অশান্তি। স্ত্রী জারিনা ওয়াহাব মেয়ে সানাকে নিয়ে বাড়ি ছেড়ে চলে যান হায়দরাবাদ।

 

.