থাইল্যান্ড থেকে ইউরোপ, পরপর বিদেশ ভ্রমণে কয়েক কোটি খরচ সুশান্তের! কী বললেন রিয়া

রাজার মতো জীবনযাপন করতেন সুশান্ত, দাবি রিয়ার 

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 27, 2020, 12:54 PM IST
থাইল্যান্ড থেকে ইউরোপ, পরপর বিদেশ ভ্রমণে কয়েক কোটি খরচ সুশান্তের! কী বললেন রিয়া
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ২০১৯ সালের সেপ্টেম্বর মাসের ইউরোপ ভ্রমণের পর থেকেই পালটে যেতে শুরু করেন সুশান্ত সিং রাজপুত। ইউরোপ থেকে ফেরার পর থেকেই সুশান্ত কেমন মনমরা হয়ে থাকতেন। বেশিরভাগ সময় নিজের ঘরে শুয়ে, ঘুমিয়ে কাটাতেন বলে দাবি করেছেন প্রয়াত অভিনেতার প্রাক্তন নিরাপত্তা রক্ষী থেকে ম্যানেজার প্রত্যেকে। এবার সুশান্তের ইউরোপ ভ্রমণ নিয়ে পালটা মুখ খুললেন রিয়া চক্রবর্তী।

আরও পড়ুন : সুশান্তের মৃত্যুর পর অভিযোগ উঠতেই দিল্লিতে কার সঙ্গে দেখা করতে যান সন্দীপ সিং?

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের সাক্ষাতকারে রিয়া চক্রবর্তী দাবি করেন, ২০১৯ সালের সেপ্টেম্বরে প্যারিসে একটি সংস্থার ফটোশ্যুটের জন্য যাওয়ার কথা ছিল তাঁর। ওই সংস্থার তরফে তাঁকে টিকিট কেটেও পাঠানো হয়। রিয়ার ইউরোপ ভ্রমণের বিষয়ে জানার পর, সংশ্লিষ্ট সংস্থার টিকিট বাতিল করে দিয়ে ফার্স্ট ক্লাসের টিকিট কাটেন সুশান্ত। প্যারিসে রিয়া যখন ফটোশ্যুট করতে যাচ্ছেন, তখন কাজ শেষ হয়ে গেলে তাঁরা নিজেদের মতো সময় কাটাবেন বলে জানান সুশান্ত। সেই কারণেই দুজনের ফার্স্ট ক্লাসের টিকিট কাটেন সুশান্ত।

আরও পড়ুন : সুশান্তের আত্মহত্যার পর তাঁর ফ্ল্যাটে চলছিল রান্না,চাঞ্চল্যকর দাবি

শুধু তাই নয়, রিয়ার ভাই সৌভিক যাতে তাঁদের সঙ্গে প্যারিসে যান, সে বিষয়েও জোরাজুরি সুশান্ত শুরু করেন বলে দাবি করেন রিয়া। সুশান্ত জোর করেছিলেন বলেই সৌভিক তাঁদের সঙ্গে ইউরোপ ভ্রমণে যোগ দেন বলে দাবি করেন অভিনেত্রী। সুশান্তের অর্থের পিছনে নয়, তাঁরা দুজনে জীবনসঙ্গীর মতো করেই দিন কাটাতেন বলেও দাবি করেন রিয়া।

আরও পড়ুন : গাঁজা ছাড়তে চাইছিলেন সুশান্ত, রিয়ার নির্দেশেই অভিনেতাকে ফের মাদক দেওয়া শুরু হয়!

এসবের পাশাপাশি তিনি আরও বলেন, ইউরোপ ভ্রমণের আগে সুশান্ত তাঁর ৬ বন্ধুকে নিয়ে থাইল্যান্ডে বেড়াতে যান। ব্যক্তিগত বিমান ভাড়া করে ওই ৬ বন্ধুকে নিয়ে সুশান্ত থাইল্যান্ডে গিয়েছিলেন বলে দাবি করেন রিয়া। বন্ধুদের নিয়ে থাইল্যান্ড ভ্রমণের জন্য সুশান্তের ৭০ লক্ষ খরচ হয়েছিল বলে জানান রিয়া। সুশান্ত রাজার মতো করে বাঁচতে ভালবাসতেন। তারকাদের মতো জীবযাপনে অভ্যস্ত হয়ে পড়েছিলেন বলেও দাবি করেন রিয়া। ফলে শুধু তাঁর জন্য নয়, সুশান্ত অন্য বন্ধুদের জন্যও সমানহারে খরচ করতেন বলে দাবি করেন 'জেলেবি' অভিনেত্রী।

প্রসঙ্গত সম্প্রতি প্রকাশ্যে আসে সুশান্ত, সারা এবং স্যামুয়েল মিরান্ডার থাইল্যান্ড ভ্রমণের ছবি। যেখানে থাইল্যান্ড থেকে ফেরার পর মুম্বই বিমানবন্দরের অন্য গেট দিয়ে বাইরে বেরিয়ে যান সুশান্ত। ক্যামেরার সামনে সারার সঙ্গে ছবি উঠে আসে স্যামুয়েল মিরান্ডার। রিয়া কি সারা, সুশান্তের সেই থাইল্যান্ড ভ্রমণের দিকেই ইঙ্গিত করলেন! উঠছে এমন প্রশ্নও।

.