TV Serial: হাড্ডাহাড্ডি লড়াই, 'গাঁটছড়া' নাকি 'মিঠাই', TRP তালিকায় শীর্ষে কে?

রকি দ্য রকস্টার যে আসলে সিড, একথা সামনে আসতে টিআরপি উর্ধ্বমুখী মিঠাই ধারাবাহিকের। অন্যদিকে গাঁটছড়া ধারাবাহিকে ঋদ্বিমান ও খড়ির বন্ধুতা প্রেম যে দর্শকের বেশ মনে ধরেছে তাও বোঝা যাচ্ছে নম্বরের তালিকা থেকে।

Updated By: Jun 2, 2022, 06:30 PM IST
TV Serial: হাড্ডাহাড্ডি লড়াই, 'গাঁটছড়া' নাকি 'মিঠাই', TRP তালিকায় শীর্ষে কে?

নিজস্ব প্রতিবেদন: আইপিএল(IPL) শেষ হতেই টিআরপি তালিকায়(TRP) নম্বর বেড়েছে ধরাবাহিকের। আইপিএল চলাকালীন প্রতিটা বাংলা ধারাবাহিকের নম্বর কমেছিল। সেই খরা এই সপ্তাহে অনেকটাই কাটিয়ে উঠেছে বাংলা ধারাবাহিকগুলো। গত সপ্তাহের থেকে নম্বর বেড়েছে সব ধারাবাহিকের। তবে গত সপ্তাহের মতোই হাড্ডাহাড্ডি লড়াই চলছে 'মিঠাই'(Mithai) ও 'গাঁটছড়া'(Gaantchhora)র। 

রকি দ্য রকস্টার যে আসলে সিড, একথা সামনে আসতে টিআরপি উর্ধ্বমুখী মিঠাই ধারাবাহিকের। অন্যদিকে গাঁটছড়া ধারাবাহিকে ঋদ্বিমান ও খড়ির বন্ধুতা প্রেম যে দর্শকের বেশ মনে ধরেছে তাও বোঝা যাচ্ছে নম্বরের তালিকা থেকে। এই সপ্তাহে ৮.২ নম্বর পেয়েছে 'মিঠাই'। অর তার থেকে মাত্র ০.২ নম্বর বেশি পেয়ে এই সপ্তাহে শীর্ষস্থানে জায়গা করে নিয়েছে 'গাঁটছড়া'। তৃতীয় স্থানে রয়েছে লালন ফুলঝুড়ির 'ধুলোকণা'। এক নজরে দেখে নেওয়া যাক এই সপ্তাহের টিআরপি তালিকা...

প্রথম- গাঁটছড়া (৮.৪)
দ্বিতীয়- মিঠাই (৮.২)
তৃতীয়- ধূলোকণা (৭.৯)
চতুর্থ- গৌরী এলো (৭.৫)
পঞ্চম- আলতা ফড়িং (৭.৪)

ষষ্ঠ- মন ফাগুন (৬.৯)
         লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৬.৯)
সপ্তম- অনুরাগের ছোঁয়া (৬.২)
অষ্টম- আয় তবে সহচরী (৫.৮)
নবম- উমা (৫.৬)
দশম- এই পথ যদি না শেষ হয় (৫.৫)

সোশ্যাল মিডিয়ায় অনভি জুটির জনপ্রিয়তা থাকলেও সেরা দশে জায়গা পায়নি 'লালকুঠি'। অন্যদিকে প্রথম সপ্তাহে টিআরপি তালিকায় উঠে এলেও দ্বিতীয় সপ্তাহে সেরা দশে আসতে পারল না 'খেলনা বাড়ি'। এই সপ্তাহেও সেরা দশে জায়গা করতে পারল না 'বৌমা একঘর'। 

আরও পড়ুন: Kabir Suman on KK-Rupankar: রূপঙ্কর-কেকে বিতর্কে দু'ভাগে বিভক্ত শিল্পী মহল, এবার এই প্রসঙ্গে কলম ধরলেন কবীর সুমন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.