পরনে ঐতিহ্যবাহী পোশাক, 'নিকাহ'-র পর জায়েদের হাত ধরে বেরিয়ে এলেন Gauahar Khan

গওহর খান এবং জায়েদ দরবারের বিয়ের পর প্রকাশ্যে উঠে আসে সেই ছবি 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 25, 2020, 04:26 PM IST
পরনে ঐতিহ্যবাহী পোশাক, 'নিকাহ'-র পর জায়েদের হাত ধরে বেরিয়ে এলেন Gauahar Khan
বিয়ের পর গওহর খান এবং জায়েদ দরবার

নিজস্ব প্রতিবেদন : ​সাতপাকে বাঁধা পড়লেন গওহর খান। জায়েদ দরবারকে বিয়ে করলেন গওহর (Gauahar Khan)। গওহর খান এবং জায়েদ দরবারের বিয়ের ছবি প্রাকশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। পেস্তা রঙের ঐতিহ্যবাহী পোশাক পরে বিয়ের পিঁড়িতে বসেন গওহর খান। গওহরের সঙ্গে রং মিলিয়ে শেরওয়ানি পরে বিয়ের পিঁড়িতে (নিকাহ) হাজির হন জায়েদ দরবার (Zaid Darbar)।

দেখুন সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

গওহর খান, জায়েদ দরবারের বিয়েতে হাজির হন প্রাক্তন মিস ইন্ডিয়া তথা অভিনেত্রীর দিদি নিগার খান। বোনের বিয়েতে নিগারকেও দেখা যায় হালকা পেস্তা রঙের শাড়ি পরে হাজির হতে। নিগারের সঙ্গে তাঁর স্বামী খয়াম শেখকেও দেখা যায় বিয়ের আসরে। 

আরও পড়ুন :  হাসপাতালে ভর্তি আহত জন আব্রাহাম, অভিনেতার খোঁজ নিতে হাপাতালের বাইরে মানুষের ঢল

জায়েদ দরবার এবং গওহর খানের বিয়ের আগে শুরু হয় ঝলমলে মেহন্দির অনুষ্ঠান। যেখানে হলুদ রঙের পোশাকে হাজির হন গওহর খান। গওহরের সঙ্গে রং মিলিয়ে মেহন্দির অনুষ্ঠানে জায়েদ দরবারকেও দেখা যায় হলুদ রঙের পাঞ্জাবি পরতে। ছেলের মেহন্দির অনুষ্ঠানে গান গাইতে দেখা যায় ইসমাইল দরবারকেও। সলমন, ঐশ্বর্যর জনপ্রিয় সিনেমা 'হম দিল দে চুকে সনম'-এর জনপ্রিয় গান 'তড়প তড়প কে ইস দিল সে'-তে গলা মেলাতে দেখা যায় ইসমাইল দরবারকে। ইসমাইল দরবারের সঙ্গে একযোগে জায়েদ দরবারকেও দেখা যায় গান গাইতে। যে ভিডিয়ো প্রকাশ্যে আসার পরই ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন : ভালবাসায় ভরবে পৃথিবী, আনন্দ, খুশিতে সবার জীবন পূর্ণ করবেন সান্তা, ছেলের সঙ্গে ছবি শেয়ার করে বললেন Koel

সম্প্রতি বিগ বস ১৪-র ঘরে হাজর হন অভিনেত্রী। সেই সময় গওহর এবং জায়েদ দরবারের সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন শুরু হলেও, অভিনেত্রী কোনও মন্তব্য করেননি। এমনকী, ওই সময় শোনা যায়, গওহরের সঙ্গে নাকি জায়েদের বাগদান পর্বও হয়ে গিয়েছে। যে খবর প্রকাশ্যে আসতেই হেসে ফেলেন জায়েদ দরবার। ওই ঘটনার কয়েক দিনের মধ্যেই দুবাইতে বেড়াতে যান জায়েদ দরবার এবং গওহর খান। সেই ছবি প্রকাশ্যে আসার পর পরই নিজেদের বাগদান এবং বিয়ের খবর জানান বিগ বস ৭-এর জয়ী প্রতিযোগী।

.