ক্যামেরার বাইরেও পরিচালকের সমানে নগ্ন নায়িকা

আগামী ২৬ জানুয়ারি মুক্তি পাবে পরিচালক রাম গোপাল বর্মার সিনেমা ‘গড, সেক্স অ্যান্ড ট্রুথ’। কিন্তু, মুক্তির আগে থেকেই সিনেমার পোস্টার এবং ট্রেলার নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা। রাম গোপাল বর্মার এই সিনেমায় রয়েছেন পশ্চিমী পর্নস্টার মিয়া মালকোভা। সানি লিওনের পর মিয়া দ্বিতীয় পর্নস্টার, যিনি বলিউডে ডেবিউ করছেন। ফলে, রাম গোপাল বর্মার এই সিনেমা নিয়ে দর্শকদের মধ্যে প্রত্যাশার পারদ চড়তে শুরু করেছে।

Updated By: Jan 22, 2018, 10:18 PM IST
ক্যামেরার বাইরেও পরিচালকের সমানে নগ্ন নায়িকা

নিজস্ব প্রতিবেদন : আগামী ২৬ জানুয়ারি মুক্তি পাবে পরিচালক রাম গোপাল বর্মার সিনেমা ‘গড, সেক্স অ্যান্ড ট্রুথ’। কিন্তু, মুক্তির আগে থেকেই সিনেমার পোস্টার এবং ট্রেলার নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা। রাম গোপাল বর্মার এই সিনেমায় রয়েছেন পশ্চিমী পর্নস্টার মিয়া মালকোভা। সানি লিওনের পর মিয়া দ্বিতীয় পর্নস্টার, যিনি বলিউডে ডেবিউ করছেন। ফলে, রাম গোপাল বর্মার এই সিনেমা নিয়ে দর্শকদের মধ্যে প্রত্যাশার পারদ চড়তে শুরু করেছে।

আরও পড়ুন : 'লজ্জাহীন', শরীর ঢাকা পোশাক পড়ুন, আক্রমণ ঊর্বশীকে 

সিনেমার ট্রেলারে মিয়া মালকোভাকে বেশ কয়েকটি জায়গায় নগ্ন অবস্থায় দেখা গিয়েছে। সিনেমার পোস্টারেও প্রকাশ পেয়েছে মিয়ার নগ্ন রূপ। কিন্তু, জানেন কি, ক্যামেরার বাইরেও এবার প্রকাশ হল পর্নস্তরের নগ্ন রূপ। যেখানে দেখা যাচ্ছে, মিয়ার শরীরে কোনও পোশাক না থাকা অবস্থাতেই তিনি পরিচালকের সঙ্গে বসে কথা বলছেন। মিয়ার ওই ছবি প্রকাশ্যে আসার পর থেকেই ফের গুঞ্জন শুরু হয়েছে।

দেখুন.. 

ছবি-স্পটবয় 

.