রণবীর-আলিয়ার 'গলি বয়': প্রথম দিনে এই ছবির বক্স অফিস কালেকশন কত জানেন?

আশা ছিল রণবীর-আলিয়ার 'গলি বয়' ছবিটি মুক্তি পেতেই তা বক্স অফিসে ধামাল মাচাতে শুরু করবে। সেই মতোই বক্স অফিসে জাদু দেখাতে শুরু করল 'গলি বয়'।

Updated: Feb 15, 2019, 03:46 PM IST
রণবীর-আলিয়ার 'গলি বয়': প্রথম দিনে এই ছবির বক্স অফিস কালেকশন কত জানেন?

নিজস্ব প্রতিবেদন: আশা ছিল রণবীর-আলিয়ার 'গলি বয়' ছবিটি মুক্তি পেতেই তা বক্স অফিসে ধামাল মাচাতে শুরু করবে। সেই মতোই বক্স অফিসে জাদু দেখাতে শুরু করল 'গলি বয়'।

ফিল্ম সমালোচকরা অনুমান করেছিলেন মুক্তির প্রথম দিনেই 'গলি বয়'-এর ব্যবসা ২০ কোটির কাছাকাছি পৌঁছবে, এমনকি ২০ কোটি ছাড়িয়ে যেতেও পারে। আর তাঁদের অনুমানই ঠিক হল। ১৪ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে 'গলি বয়'। এই ছবি প্রথম দিনে কত ব্যবসা করেছে জানেন? জানা যাচ্ছে বৃহস্পতিবার 'গলি বয়'-এর ব্যবসার পরিমান ১৯.৪০ কোটি টাকা।

আরও পড়ুন-মা হচ্ছেন প্রিয়াঙ্কা? প্রকাশ্যে দেশি গার্লের 'বেবি বাম্প'!

এর আগে রণবীরের ছবি 'সিম্বা'-র ব্যবসা ছিল ২০.৭২ কোটি। 'পদ্মাবত' ও প্রথম দিনে ১৯ কোটির ব্যবসা করেছিল। এই ছবির রিভিউয়ে রণবীরের প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তরণ আদর্শ। এই ছবিতে ৫ এর মধ্যে ৪ স্টার দিয়েছেন তরণ আদর্শ।

পাশাপাশি অমল বিকাশ মোহন, অক্ষয় রাঠির মতো ফিল্ম সমালোচরাও 'গলি বয়'-এর প্রশংসায় পঞ্চমুখ। অমল বিকাশ মোহনের মতে ছবিটি এবছর ব্লক বাস্টার হিট হতে চলেছে।

আরও পড়ুন-পুলওয়ামা জঙ্গি হামলা, মুখ খুললেন বলিউড তারকারা

রণবীরের ছবি বক্স অফিস কালেকশন দেখেই বোঝা যাচ্ছে এখন বক্স অফিসে শুধুই রণবীর যুগের শুরু হয়েছে। প্রসঙ্গত, 'গলি বয়'-এর আগে মুক্তি প্রাপ্ত কঙ্গনার 'মণিকর্ণিকা: দ্যা কুইন অফ ঝাঁসি'র প্রথম দিনের বক্স অফিস কালেকশ ছিল ৮.৭৫ কোটি, আর ভিকি কৌশলের উরি: দ্যা সার্জিক্যাল স্ট্রাইক-এর বক্স অফিস কালেকশন ছিল ৮.২৫ কোটি। 

আরও পড়ুন-রণবীর-আলিয়ার ভ্যালেন্টাইন'স ডে-র ডিনারে উপচে পড়ল ভালোবাসা