১ মে খুলবে বোম্বাগড়ের দরজা, তার আগে রানি ও মন্ত্রীমশাইকে নিয়ে হাজির হবুচন্দ্র রাজা

 দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের পরবর্তী ছবি 'হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী'র প্রথম পোস্টার। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 1, 2020, 07:14 PM IST
১ মে খুলবে বোম্বাগড়ের দরজা, তার আগে রানি ও মন্ত্রীমশাইকে নিয়ে হাজির হবুচন্দ্র রাজা

নিজস্ব প্রতিবেদন : ১ মে সকলের খুলে যাবে বোম্বাগড়ের দরজা। দেখা যাবে বোম্বাগড়ের রাজা হবুচন্দ্র ও মন্ত্রী গবুচন্দ্রের সঙ্গে। রবিবার প্রকাশ্যে আনা হল দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের পরবর্তী ছবি 'হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী'র প্রথম পোস্টার। 

রবিবার 'হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী'র ছবির প্রথম অফিসিয়াল পোস্টারে রাজা হবুচন্দ্র ও মন্ত্রী গবুচন্দ্রের সঙ্গে ধরা দিয়েছেন রানি কুসুমকুমারীও।  'দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স'-এর ইনস্টা হ্যান্ডেলে পোস্ট করে ক্যাপশানে লেখা হয়, ''আজ থেকে রাজদরবারে প্রত্যহ হাজির হতে হবে ,আরো অনেক চমক বাকি আছে , পোস্টার এলো সবে,তাই তৈরী হয়ে উঠে পড়ুন রূপকথার রথে, আজ থেকে যাত্রা শুরু বোম্বাগড়ের পথে । "হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী" মুক্তি পাবে আগামী ১লা মে, গ্রীষ্মে এবার বোম্বাগড়ে।''

আরও পড়ুন-ব্যক্তিগত সম্পর্ক গুলিয়ে দিচ্ছে রাজনীতি? প্রশ্ন তুলল অনীক দত্তের ছবি

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আজ থেকে রাজদরবারে প্রত্যহ হাজির হতে হবে , আরো অনেক চমক বাকি আছে , পোস্টার এলো সবে, তাই তৈরী হয়ে উঠে পড়ুন রূপকথার রথে, আজ থেকে যাত্রা শুরু বোম্বাগড়ের পথে । "হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী" মুক্তি পাবে আগামী ১লা মে, গ্রীষ্মে এবার বোম্বাগড়ে । #HCRGCM_Poster #1stMay2020

A post shared by Dev Entertainment Ventures (@deventertainmentventures) on

এই ছবিতে এক্কেবারে রূপকথার মোড়কে গল্প বলতে চলেছেন পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়। ছবির ট্রেলার অবশ্য গত বছর দেব-এর জন্মদিন ২৫ ডিসেম্বরেই প্রকাশ্যে আনা হয়েছিল  ছবির ট্রেলার। দক্ষিণারঞ্জন মিত্র মজুমদারের 'সরকার মশাইয়ের থলে' এবং 'হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী' (Hobu Chandra Raja, Gobu Chandra Mantri) এই দুটি গল্প থেকেই তৈরি হয়েছে পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়ের এই ছবির চিত্রনাট্য। ছবির গল্পে দেখা যাবে বোম্বাগড়ের রাজত্ব রাজা হবুচন্দ্র নন, এরাজ্য আদপে চালান তাঁর মন্ত্রী গবুচন্দ্র। যে দেশে সকলেই তাঁদের রাজার শাসনে দিব্যি খুশি। প্রজাদের মুখেই শোনা যায় রাজার গুণগান। আবার এই রাজ্যেই মুড়ি আর মিছরির দাম সমান। এ যেন এক উল্টো রাজার দেশে। ছোটদের কথা মাথায় রেখে রূপকথার আঙ্গিকেই এই ছবি তৈরি করা হচ্ছে বলে আগেই জানিয়েছিলেন প্রযোজক দেব। ছবির ট্রেলারেও তেমনই একটি গল্পের ছবিই ধরা পড়েছে। ট্রেলারের দৃশ্য যেন সত্যজিৎ রায়ের 'গুপী গাইন বাঘা বাইন', 'হীরক রাজার দেশে' কথা মনে করাচ্ছে বলে অনেকেই মনে করছেন। 

আরও পড়ুন-কোপে পড়লে বুঝতে হবে, ঢিলটা ঠিক জায়গায় পড়েছে : অনীক দত্ত

বিতে হবুচন্দ্র রাজার ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যয়া, রানি কুসুমকুমারীর ভূমিকায় দেখা যাবে অর্পিতা চট্টোপাধ্যায়কে। আর গবুচন্দ্র মন্ত্রীর ভূমিকায় দেখা যাবে খরাজ মুখোপাধ্যায়কে। পাশাপাশি দেখা যাবে শুভাশিস মুখোপাধ্যায়, গুরুদেব বরুণ চন্দের মত অভিনেতাদেরও। এই ছবির আরও একটি বিশেষত্ব রামোজি ফিল্ম সিটিতে 'বাহুবলী' ছবির সেটেই হয়েছে এই ছবির শ্য়ুটিং। এই ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন কবীর সুমন। আগামী বছর গরমের ছুটিতে (১ মে) মুক্তি পাবে দেব এন্টারটেইনমেন্টের (Dev Entertainment Ventures) ছবি হবুচন্দ্র রাজা গবুচন্দ্রমন্ত্রী। 

আরও পড়ুন-প্রসেনজিৎ থেকে ঋতুপর্ণা, সৃজিত-মিথিলার রিসেপশনে তারকার মেলা